এবার ‘সার্কাস কন্যা’ জয়া

রবিবার, ০৩ মার্চ ২০১৯ | ১২:২০ পূর্বাহ্ণ | 584 বার

এবার ‘সার্কাস কন্যা’ জয়া
ছবি-সংগৃহীত

গায়ে জাদুকরি পোষাক। দৌড়ে এসে থমকে দাঁড়ালেন। মোহনীয় ভঙ্গিতে দু’হাতের রঙিন কাপড় সরাতেই, উড়ে গেল একঝাঁক পায়রা। জয়া তখন চিৎকার করে বলে উঠলেন ‘আই লাভ ইউ’। মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’-এর টিজারে এভাবেই হাজির হয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

৫২ সেকেন্ডের এই ভিডিওটি এরই মধ্যে দর্শকমহলে দারুণ প্রশংসা কুঁড়িয়েছে। তবে জয়া কাকে বললেন, ‘আই লাভ ইউ’? এ প্রসঙ্গে জানতে চাইলে গণমাধ্যমকে জয়া আহসান বলেন, ‘কথাটি কাকে বলেছি, তা জানতে হলে পুরো ছবির জন্য অপেক্ষা করতে হবে।’

‘বিউটি সার্কাস’ প্রথম ঝলকে আরও দেখা গেছে চিত্রনায়ক ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ ও এ বি এম সুমনকে।

নির্মাতা মাহমুদ দিদার জানান, ‘বিউটি সার্কাস’ মূলত সার্কাসকে কেন্দ্র করে একজন নারীর টিকে থাকার সংগ্রাম। এতে সার্কাস কন্যা হয়েছেন জয়া। ২০১৬ সালে শুরু হওয়া এই ছবির শুটিং শেষ হয়েছে গত বছর।

বর্তমানে এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবির শুটিং হয়েছে নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে। সরকারি অনুদানের নির্মিত এই ছবির প্রযোজনায় আছে ইমপ্রেস টেলিফিল্ম। আসছে এপ্রিলে সারাদেশে ‘বিউটি সার্কাস’ মুক্তি পাবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

https://www.facebook.com/122741621401753/videos/659208207827675/

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign