৮ কোটি ১২ লাখ টাকা নিয়ে উধাও ঈশ্বরদীর ছাত্রদল সভাপতি

শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯ | ৯:৪৬ অপরাহ্ণ | 488 বার

৮ কোটি ১২ লাখ টাকা নিয়ে উধাও ঈশ্বরদীর ছাত্রদল সভাপতি
ঈশ্বরদী উপজেলা শাখা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন
Advertisements

সাউথ ইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখা থেকে প্রায় ৮ কোটি ১২ লাখ টাকা ঋণ নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে পাবনার ঈশ্বরদী উপজেলা শাখা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমনের বিরুদ্ধে।

এ ঘটনায় তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছেন ব্যাংক কর্তৃপক্ষ।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে সাউথ ইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখা থেকে সুমন ২ কোটি ২৩ লাখ টাকা উত্তোলন করেন। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছে না।

ইমরুল কায়েস সুমন বিকাশ লিমিটেড ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ঈশ্বরদীর পরিবেশক। এছাড়া করাতকলসহ তার অন্যান্য ব্যবসা রয়েছে।

আগেও বিকাশ, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ব্যবসা, হাউস লোন, করাতকলসহ বিভিন্ন ব্যবসার নামে তিনি সাউথ ইস্ট ব্যাংক থেকে আনুমানিক সাড়ে ৫ কোটি টাকা ঋণ নিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সাউথ ইস্ট ব্যাংক থেকে নগদ ঋণ (সিসি লোন) ২ কোটি ২৩ লাখ টাকা উত্তোলনের পর তার ঋণের পরিমাণ দাঁড়ায় প্রায় ৮ কোটি ১২ লাখ টাকা।

সাউথ ইস্ট ব্যাংকের ব্যবস্থাপক মোস্তাক আহমেদ বলেন, ‘গ্রাহকের (সুমন) নিখোঁজ থাকার বিষয়টি জানার পর আমরা সরেজমিন পরিদর্শন করেছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে থানায় নিজে বাদী হয়ে মামলা করেছি।’

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ব্যাংকটির শাখা ব্যবস্থাপক থানায় মামলা করেছেন। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh