৬ দফা দাবীতে পাবিপ্রবি’র কর্মকর্তাদের কর্মবিরতি

শনিবার, ২০ এপ্রিল ২০১৯ | ৯:২০ অপরাহ্ণ | 374 বার

৬ দফা দাবীতে পাবিপ্রবি’র কর্মকর্তাদের কর্মবিরতি
কর্মবিরতি চলাকালে প্রশাসনিক ভবনের সামনে নিজেদের দাবির কথা তুলে ধরেন পাবিপ্রবির কর্মকর্তারা।
Advertisements

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের ব্যানারে ৬ দফা দাবীতে কর্মবিরতিসহ উপাচার্য বরাবর স্মারক লিপি প্রদান করেছেন কর্মকর্তারা।

শনিবার সকালে কর্মবিরতি শুরু করা হয়। দুপুরে উপাচার্য বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

৬ দফাগুলোর মধ্যে রয়েছে, কর্মকর্তা নিয়োগবিধি (এমপিকিউ) সংশোধন করে সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করতে হবে, এডহক, মাষ্টাররোলে কর্মরত কর্মকর্তাদের অতিদ্রæত সময়ে স্থায়ীকরণ করতে হবে, কর্মকর্তা নীতিমালা অনুচ্ছেদ ৩ এর ৩.২ ধারা সংশোধন, কর্মচারী-কর্মকর্তাদের ভর্তি পরীক্ষার সম্মানী ৪০ শতাংশ অদ্য অফিস চলাকালীন সময়ে সমাধান, এডহক-এ কর্মরত কর্মকর্তাদের চাকুরি স্থায়ীকরণের দিন হতে সকল প্রকার আর্থিক পাওনা প্রদান করতে হবে ও পেনশনের ক্ষেত্রে এডহক সময় গণনা করতে হবে এবং কর্মকর্তাদের আপগ্রেডেশন জনিত সমস্যা আগামি ৭ কর্মদিবসের মধ্যে সমাধান করতে হবে।

পাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. রফিকুল ইসলাম বলেন, আগামি ২ কর্মদিবসের মধ্যে সকল বিষয়ে (৪ নং ব্যতিত) ব্যবস্থা গ্রহণ না করলে পরবর্তীতে কঠোর কর্মসূচী গ্রহণ ঘোষণা দেওয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh