৫ হাজার বিভিন্ন যানবাহন নিয়ে এমপি আরজু’র নির্বাচনী শোডাউন

শনিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৮ | ১০:০৯ অপরাহ্ণ | 534 বার

৫ হাজার বিভিন্ন যানবাহন নিয়ে এমপি আরজু’র নির্বাচনী শোডাউন
Advertisements

প্রায় সাড়ে ৩ হাজার মোটর সাইকেল, ৩ শতাধিক মাইক্রোবাস, ৩ শতাধিক সিএনজি চালিত অটোরিকশা, ৩ শতাধিক লেগুনা নিয়ে নির্বাচনী শোডাউন দিলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আজিজুল হক আরজু।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচনী এলাকার আওয়ামীলীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে তিনি এই শোডাউন দেন।

শোডাউনটি নগরবাড়ী থেকে শুরু হয়ে কাশিনাথপুর, আহম্মদপুর, দুলাই, চিনাখড়া, তাঁতীবন্দ, সুজানগর পৌরসভা, ভায়না, সাতবাড়িয়া, রাইপুর নাজিরগঞ্জ, সাগরকান্দি, বেড়া উপজেলার মাসুন্দিয়া, রুপপুর, ঢালারচর, কাজিরহাট, জাতসাকিনিয়া বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে নাটিয়াবাড়ী স্কুল মাঠে গিয়ে শেষ হয়।

এ সময় সংসদ সদস্য আজিজুল হক আরজু বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য প্রদানের পাশাপাশি লিফলেট বিতরণ করেন।

শোডাউনে সুজানগর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল কাদের রোকন, উপজেলা আওয়ালীগের সভাপতি ও সুজানগর পৌর মেয়র আলহাজ¦ আব্দুল ওহাব সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ সহ কয়েক হাজার মানুষ অংশগ্রহন করেন।

পরে বিকেলে কাশিনাথপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

এ সময় আজিজুল হক আরজু এমপি বলেন, অন্য যেকোনো সময়ের চেয়ে বর্তমানে তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষ শান্তিতে আছে। উন্নয়নের চিত্র মানুষের কাছে পৌঁছাতে এবং উ্ন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে সাধারণের মানুষের কাছে নৌকায় ভোট দেয়ার আহবান জানাতে এই শোডাউন।

আরজু বলেন, সুজানগর উপজেলার ১০টি ও বেড়া উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে ১২ জন ইউপি চেয়ারম্যানই তার সাথে রয়েছেন। এছাড়া ১৫টি ইউনিয়ন আওয়ামীলীগের ৩০ জন সভাপতি সাধারণ সম্পাদকদের মধ্যে ২৪ জন সভাপতি, সাধারণ সম্পাদক সহ প্রায় সকল ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে সমর্থন জানিয়ে কাজ করছেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন আরজু। বলেন, তিনি ছাড়া যদি প্রধানমন্ত্রী অন্য কাউকে নৌকা প্রতিক দেন তার পক্ষেও কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh