কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায়

৩ উপজেলার কৃষকদের মাঝে বিনামুল্যে সার-বীজ বিতরণের উদ্বোধন

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর ২০১৮ | ৩:৫৪ অপরাহ্ণ | 350 বার

৩ উপজেলার কৃষকদের মাঝে বিনামুল্যে সার-বীজ বিতরণের উদ্বোধন
Advertisements

পাবনার ৩টি উপজেলার কৃষকদের মাঝে বিনামুল্যে কৃষি প্রণোদনার সার, বীজ বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চাটমোহর উপজেলা কৃষি অফিস চত্বরে আয়োজিত অনুষ্ঠানে পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, পাবনা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আজাহার আলী, উপ-পরিচালক (অতিরিক্ত) মো. সাইফুল ইসলাম, চাটমোহর উপজেলা কৃষি কর্মকর্তা হাসান রশীদ হোসাইনী, চাটমোহর পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন মিয়া, হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, ছাইকোলা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, মথুরাপুর ইউপি চেয়ারম্যান সরদার আজিজুল হক প্রমুখ।

MP-1

অনুষ্ঠানে ২০১৮-১৯ অর্থবছরের প্রণোদনা কর্মসূচির আওতায় চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার ৭ হাজার ৫৪১ জন কৃষকের মাঝে ভুট্টা, সরিষা, বিটি বেগুন এবং খরিপ-১ মৌসুমে মুগডাল ও তিল উৎপাদন বৃদ্ধির লক্ষে এসব বীজ ও সার বিতরণ করা হচ্ছে। এতে ব্যয় হচ্ছে ৮২ লাখ ৩৫ হাজার ৪১১ টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন ইউনিয়নের সুফলভোগী কৃষকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh