২২ বছর পর ঢাকায় অঞ্জু ঘোষ !

শনিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৪৪ পূর্বাহ্ণ | 562 বার

২২ বছর পর ঢাকায় অঞ্জু ঘোষ !

ঢাকাই সিনেমার এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী অঞ্জু ঘোষ। ইন্ডাস্ট্রিতে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘বেদের মেয়ে জোসনা’র নায়িকা ছিলেন তিনি। তবে দীর্ঘদিন সিনেমা থেকে দূরে আছেন এই তারকা। ছিলেন না বাংলাদেশেও।

এখন তিনি বসবাস করেন ভারতে। সেখানেই একটি যাত্রা দলের সঙ্গে নিয়মিত কাজ করেন তিনি।

চমকপ্রদ তথ্য হচ্ছে দীর্ঘ ২২ বছর পর বাংলাদেশে এসেছেন অঞ্জু। গত বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) তিনি ঢাকায় পৌঁছান। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) অঞ্জু ঘোষের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ফেসবুকে শেয়ার করেন এই অভিনেতা। ক্যাপশনে তিনি লেখেন, শিল্পী সমিতির আমন্ত্রণে ‘বেদের মেয়ে জোসনা’র নায়িকা অঞ্জু ঘোষ ২২ বছর পর ঢাকায় এসেছেন।

জানা গেছে, আগামী রোববার (৯ সেপ্টেম্বর) অঞ্জু ঘোষ এফডিসিতে যাবেন। সেখানে শিল্পী সমিতির পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হবে। সিনেমা থেকে দূরে থাকার বিষয়টি নিয়ে কথা বলবেন সাংবাদিকদের সঙ্গেও। পরদিন তিনি আবার কলকাতায় ফিরে যাবেন।

১৯৮২ সালে এফ কবীর চৌধুরী পরিচালিত ‘সওদাগর’ সিনেমার মাধ্যমে অঞ্জু ঘোষের সিনেমায় অভিষেক ঘটে।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার তালিকায় রয়েছে-‘বড় ভালো লোক ছিলো’, ‘ধন দৌলত’, ‘রক্তের বন্দি’, ‘আওলাদ’, ‘চন্দনা ডাকু’, ‘মর্যাদা’, ‘নিয়ত’, ‘দায়ী কে’, ‘কুসুমপুরের কদম আলী’, ‘অবরোধ’, ‘শিকার’, ‘রঙ্গিন নবাব সিরাজউদ্দৌলা’, ‘চোর-ডাকাত-পুলিশ’, ‘শঙ্খমালা’, ‘আদেশ’ ইত্যাদি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign