২২৯ বস্তা ত্রাণের চালসহ ইউপি চেয়ারম্যান কোরবান আলী আটক

সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | ১০:৫৮ অপরাহ্ণ | 376 বার

২২৯ বস্তা ত্রাণের চালসহ ইউপি চেয়ারম্যান কোরবান আলী আটক
Advertisements

পাবনার বেড়া উপজেলায় ২২৯ বস্তা সরকারি ত্রাণের চালসহ ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার (৬০) কে আটক করেছে র‌্যাব। সোমবার (১৩ এপ্রিল) রাত নয়টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক কোরবান আলী সরদার উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। তার বাড়ি কোমরপুর গ্রামে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরকারি ত্রাণের চাল দুস্থদের মাঝে বিতরণ না করে অসৎ উদ্দেশ্যে বাঁধেরহাট এলাকায় নিজস্ব গোডাউনে মজুত করেছে-এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযানে যায় র‌্যাব সদস্যরা। অভিযানে ঘটনাস্থল থেকে হাতে নাতে ইউপি চেয়ারম্যান কোরবান আলীকে আটক ও গোডাউন থেকে ২২৯ বস্তা সরকারি ত্রাণের চাল উদ্ধার করা হয়।

রাত সাড়ে দশটায় রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় আমিনপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাব কমান্ডার।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব এই অভিযান পরিচালনা করেছেন। এর চেয়ে বেশী তথ্য তার কাছে নেই। অভিযোগের ভিত্তিতে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh