হ্যান্ডকাফসহ পালিয়েও রেহাই পেলোনা মাদক ব্যবসায়ী

শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ১০:১৫ অপরাহ্ণ | 677 বার

হ্যান্ডকাফসহ পালিয়েও রেহাই পেলোনা মাদক ব্যবসায়ী
Advertisements

পাবনার চাটমোহরে পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ পালিয়েও রেহাই পেলোনা ফিরোজ সরদার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী। পালানোর কয়েক ঘন্টার মধ্যে তাকে আটক করে পুলিশ।

শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে শনিবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী গুরুদাসপুর উপজেলার হাঁসমারি এলাকা থেকে তাকে আটক করে। সে ছাইকোলা পশ্চিশপাড়া গ্রামের আবদুস সালামের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, একাধিক মাদক মামলার আসামী ফিরোজ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে এমন গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাতে তার বাড়িতে অভিযান চালান চাটমোহর থানার এএসআই মোস্তাফিজ ও সঙ্গীয় ফোর্স। এ সময় ঘর তল্লাশী করে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাকে (ফিরোজ) হ্যান্ডকাফ লাগানোর পর বাড়ি থেকে বের করার সময় পুলিশের অসতর্কতার কারণে সে দৌঁড়ে পালিয়ে যায়।

এরপর তাকে আটক এবং হ্যান্ডকাফ উদ্ধারের জন্য রাতভর অভিযান শুরু করে পুলিশ। পরে পার্শ্ববর্তী গুরুদাসপুর থানা পুলিশের সহযোগিতায় ওই উপজেলার হাঁসমারি এলাকা থেকে ফিরোজকে আটক করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শনিবার দুপুরে ফিরোজকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠায় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, ফিরোজ একজন মাদক ব্যবসায়ী। শুক্রবার রাতে তাকে আটকের পর নিয়ে আসার সময় হ্যান্ডকাফসহ দৌঁড়ে পালিয়ে যায়। আশে পাশের জঙ্গলেই সে রাতভর লুকিয়ে ছিল। পরে শনিবার ভোরে তাকে (ফিরোজ) আবারও আটক করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh