হোম কোয়ারেন্টিন না মানায় পাবনা সদরে একজনের জরিমানা

বুধবার, ১৮ মার্চ ২০২০ | ৮:১১ অপরাহ্ণ | 2067 বার

হোম কোয়ারেন্টিন না মানায় পাবনা সদরে একজনের জরিমানা
Advertisements

পাবনা সদর উপজেলার দাপুনিয়া গ্রামে হোম কোয়ারেন্টিন ছেড়ে দোকানে আড্ডা দেয়ায় ফিরোজ আহমেদ (৩৮) নামে এক ব্যক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি মালয়েশিয়া থেকে ফেরায় তিনদিন আগে হোম কোয়ারেন্টিনে দেয়া হয়েছিল।

করোনা ভাইরাস প্রতিরোধ সদর উপজেলা কমিটি অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করে। অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) রোকসানা মিতা, দুইজন চিকিৎসক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান দলের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলা সদরে হোম কোয়ারেন্টিনে থাকা ব্যাক্তিদের সরেজমিন পরিদর্শণ করতে সকাল থেকে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি মাঠে নামে। দিনভর তাঁরা উপজেলার বিভিন্ন এলাকায় ১৮ জন কোয়ারেন্টিনে থাকা ব্যক্তির খোঁজখবর নেন।

এর মধ্যে বিকেলে কোয়ারেন্টিনে থাকা ফিরোজ আহমেদকে বাড়ির পাশের বাজারে চায়ের দোকানে আড্ডা দিতে দেখা যায়। পরে তাঁকে আবার হোম কোয়ারেন্টিনো পাঠানো হয়। একই সঙ্গে নিষেধ অমান্য করে আড্ডা দেয়ায় তাঁর কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ প্রসঙ্গে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন বলেন, পরিদর্শণে হোম কোয়ারেন্টিনে থাকা অনেকের বিরুদ্ধে বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াসহ বাইরে ঘোরাফেরার অভিযোগ পাওয়া গেছে। তাঁদের প্রত্যেককে সতর্ক করা হয়েছে। প্রত্যেকের প্রতি বিশেষ নজরদারি রাখা হচ্ছে। নিষেধ অমান্য করলে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh