হেনস্তার শিকার সোমলতা!

মঙ্গলবার, ০৮ জানুয়ারি ২০১৯ | ১২:১৯ পূর্বাহ্ণ | 486 বার

হেনস্তার শিকার সোমলতা!
ফাইল ছবি-গায়িকা সোমলতা
Advertisements

অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থার শিকার হয়েছেন গায়িকা সোমলতা৷ শুক্রবার ভারতের ধূপগুড়ির একটি স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে অভিযোগ।

গায়িকা নিজেই অভিযোগ করে ভারতের বিভিন্ন গণমাধ্যমে জানান, ওই স্কুলেরই শিক্ষক অর্ণব সাহা সোমলতাকে মত্ত অবস্থায় মঞ্চে উঠে হেনস্থা করে৷ বাধ্য হয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন গায়িকা সোমলতা৷ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে৷ ফেসবুকে লাইভে অনুষ্ঠানের অস্বস্তিকর অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই গায়িকা৷ ঘটনার সমালোচনায় সরব নেটিজেনরা৷

জানা গেছে, শুক্রবার ধূপগুড়ির কালীরহাটের দেওয়ানচন্দ্র হাইস্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান ছিল৷ ওই স্কুলেই নিজের ব্যান্ডের সদস্যদের সঙ্গে গান গাইতে গিয়েছিলেন সোমলতা৷ এ সময় ওই স্কুলেরই শিক্ষক অর্ণব সাহা মদ্যপ অবস্থায় মঞ্চে উঠে সোমলতাকে বিরক্ত করতে থাকেন। সাংবাদিক পরিচয় দিয়ে ওই শিক্ষক ছাত্রছাত্রীদেরও উসকাচ্ছিলেন।

আরও অভিযোগ, সোমলতার গান ঠিকমতো শোনা যাচ্ছে না বলে শ্রোতাদের খেপিয়ে তোলার চেষ্টা করছিলেন অর্ণব। পুরো ঘটনাটা ঘটছিল অনুষ্ঠান দেখতে আসা প্রায় ১৫ হাজার শ্রোতাদের সামনে। যেখানে ছিলেন স্কুলের ছোট ছোট ছাত্র–ছাত্রীরাও।

শুধু গায়িকাই নন, হেনস্থা করা হয় তার দলে থাকা অন্যান্য শিল্পীদেরও৷ পরিস্থিতি বেগতিক বুঝে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন গায়িকা৷ পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ওই শিক্ষকের লোকজন তাদের উপর হামলা করে বলে অভিযোগ৷ পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ৷ পরে যদিও উত্তরবঙ্গ জেলা পুলিশের হস্তক্ষেপে কোনওক্রমে ওই স্কুল থেকে হোটেলে পৌঁছান গায়িকা৷ এমনকী পুলিশ তাদের বিমানবন্দরেও পৌঁছে দেয়৷

শিক্ষকের এমন আচরণে রীতিমতো বিরক্ত হয়েছেন সোমলতা।  ফেসবুক লাইভে এই মর্মান্তিক অভিজ্ঞতার কথা জানান সোমলতা।

গায়িকার অভিযোগ, তার ব্যান্ডের অন্যান্য সদস্যদের আটকে রেখে আরও অনেকভাবে হেনস্থার পরিকল্পনা ছিল ওই শিক্ষকের। এমনকি সোমলতাকে হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে শিক্ষকের বিরুদ্ধে।

তবে অভিযুক্ত শিক্ষক বলেছেন, সোমলতার এত অভিযোগ থাকলে এর আগে পুলিশে কেন জানালেন না তিনি?‌

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh