হাসপাতালের রোগীদের ঈদ সামগ্রী উপহার দিলো বজ্রমুষ্ঠি ফাউন্ডেশন

শনিবার, ০৮ জুন ২০১৯ | ৮:৩৫ পূর্বাহ্ণ | 494 বার

হাসপাতালের রোগীদের ঈদ সামগ্রী উপহার দিলো বজ্রমুষ্ঠি ফাউন্ডেশন
Advertisements

ঈদ যেমন বয়ে আনে আনন্দ তেমনি অনেকের কাছে হয়ে ওঠে কষ্টের-যন্ত্রণার। এই যেমন অসুস্থ্য মানুষ হাসপাতালে ভর্তি হয়ে যন্ত্রণায় ছটফট করেন। পরিবার থেকে আলাদা হয়ে তাদের ঈদ কাটে হাসপাতালের বিছানায়।

তাই এবার ঈদের আনন্দ ভাগভাগি করে নিতে হাসপাতালের রোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় করলো বজ্রমুষ্ঠি ফাউন্ডেশন। শুধু তাই নয়, শুভেচ্ছা হিসেবে রোগীদের হাতে তুলে দিলো ঈদের উপহার সামগ্রীও।

পবিত্র ঈদুল ফিতরের দিন (০৫ জুন) চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান বজ্রমুষ্ঠি ফাউন্ডেশনের সদস্যরা। তারা হাসপাতালে ভর্তি রোগীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, ডাক্তার প্রসান্ত কুমার রায় এবং ডাক্তার পপি রানী কুন্ডু। আরো ছিলেন, বজ্রমুষ্টি ফাউন্ডেশনের সভাপতি জয়দেব কুন্ডু (গনো), সহ-সভাপতি -হোসনেয়ারা হাসি, ইমরান হোসেন খান, সাধারণ সম্পাদক হাসিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আলমগীর কবির, সহ-সাধারণ সম্পাদক এস এম মুরাদুজ্জাম মৃদুল, সাংগঠনিক সম্পাদক সুমিত কর্মকার ও মিলন মালাকার।

এছাড়াও কুমারগারা গ্রামে কিছু দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরন করে বজ্রমুষ্ঠি ফাউন্ডেশন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh