হাইস্পিড ট্রেন চলবে উত্তর-পশ্চিমাঞ্চলে : পাবনায় রেলপথ মন্ত্রী

শনিবার, ২২ জুন ২০১৯ | ৯:৪০ অপরাহ্ণ | 284 বার

হাইস্পিড ট্রেন চলবে উত্তর-পশ্চিমাঞ্চলে : পাবনায় রেলপথ মন্ত্রী
বক্তব্য রাখছেন রেলপথ মন্ত্রী সুজন
Advertisements

রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, বাংলাদেশ রেলওয়েকে আরও যাত্রীবান্ধব করার জন্য এক লাখের ওপরে লোকবল নিয়োগ দেওয়া হবে। সরকার রেল ব্যবস্থাকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছে। উত্তর-পশ্চিমাঞ্চল রেলেও হাইস্পিড ট্রেন চালু করা হবে।

শনিবার (২২ জুন) পাবনার ঈশ্বরদীর পাকশীতে পশ্চিমাঞ্চল রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ১১তম (সিপাহী) ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

 

রেলপথ মন্ত্রী আরো বলেন, সাশ্রয়ী ও আরামদায়ক রেল যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। অন্যান্য বিভাগের মত যাত্রী সেবায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যদের আস্থা অর্জন করে সর্বোত্তম সেবা নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পাবনার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, রেলওয়ের মহাপরিচালক কাজী রফিকুল আলম, পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক খোন্দকার শহিদুল ইসলাম।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নূরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহাম্মদ হোসেন ভূইয়া প্রমূখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh