স্বপ্নময় সাঁথিয়ার উদ্যোগে চিকিৎসা উপকরণ বিতরণ

শনিবার, ২০ জুলাই ২০১৯ | ৬:২৯ অপরাহ্ণ | 300 বার

স্বপ্নময় সাঁথিয়ার উদ্যোগে চিকিৎসা উপকরণ বিতরণ
Advertisements

পাবনার সাঁথিয়ায় ফেসবুক গ্রুপ স্বপ্নময় সাঁথিয়ার উদ্যোগে শনিবার দুপুরে শালঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চিকিৎসা উপকরণ বিতরণ করা হয়েছে।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে স্বাবলম্বী করার প্রচেষ্টার অংশ হিসাবে প্রতিষ্ঠালগ্ন থেকেই চিরাচরিত প্রথার বাইরে সামাজিক কাজ করার চেষ্টা করে আসছে সংগঠনটি।

মুক্তিযুদ্ধসহ সাঁথিয়ার সামগ্রিক ইতিহাস ঐতিহ্য তুলে ধরা, সাঁথিয়ার কৃতি সন্তানদের সবার মাঝে পরিচিত করণ, সাঁথিয়ার শিক্ষা, চিকিৎসা, সামাজিক ও সামগ্রিক উন্নয়নে অবদান রাখা সকল প্রাক্তন ও বর্তমান গুণীজন এবং তাদের কর্মকান্ড সমাজের মাঝে তুলে ধরা, সাঁথিয়ার সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের বর্তমান সঠিক চিত্র, উন্নয়নের অন্তরায় এবং সম্ভাবনার দ্বার নিয়ে বিভিন্ন পর্যায়ের সামগ্রিক মুল্যায়ন সম্বলিত বিভিন্ন জনের লেখনী, ছাত্র-ছাত্রীদের মাঝে সাঁথিয়া ভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা এবং দেশ প্রেম উদ্বুদ্ধ হয়ে পজিটিভ মানসিকতায় পজিটিভ ভাবে নিজের জন্মভূমি সাঁথিয়াকে দেশের মাঝে উপস্থাপন করাসহ বিভিন্ন বিষয়ে কাজ করার চেষ্টা করে যাচ্ছে স্বপ্নময় সাঁথিয়া ফেসবুক গ্রুপ।

তারই অংশ হিসেবে স্বপ্নময় সাঁথিয়ার উদ্যোগে শনিবার দুপুরে চিকিৎসা উপকরণ বিতরণ করা হয়।

উক্ত উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাঁথিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়নুল আবোদীন রানা, স্বপ্নময় সাঁথিয়ার প্রতিষ্ঠাতা এডমিন ডাঃ আব্দুস শুকুর, সাংবাদিক খালেকুজ্জামান পান্নু, সাংবাদিক ফারুক হোসেন, টিপু সুলতান, স্বপ্নময়ের এডমিন রফিকুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh