স্ত্রী কাজলকে নিয়ে মুখ খুললেন অজয়!

সোমবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:৩৫ অপরাহ্ণ | 481 বার

স্ত্রী কাজলকে নিয়ে মুখ খুললেন অজয়!
বলিউড তারকা অজয় দেবঘন ও কাজল

দেখতে দেখতে দাম্পত্য জীবনের ২০ বছর পার করে ফেললেন বলিউড তারকা দম্পতি অজয় -কাজল। তাদের দুই সন্তান মেয়ে নাইসা ও ছেলে যুগকে নিয়ে ভালো-মন্দ মিশিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। বলিউডে যখন চোখের সামনেই বহু বিয়ে ভাঙতে দেখা যায়, তখন তাদের এই সুখী দাম্পত্যের রহস্য সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা তথা প্রযোজক অজয় দেবগন।

২৪ ফেব্রুয়ারি নিজেদেরবিবাহ বার্ষিকীতে  DNA-কে অজয় জানান, ”আমাদের দাম্পত্যের সবচেয়ে ভাল বিষয় হল, আমরা যেটা যে নয়, সেটা কখনওই একে অপরের কাছে জাহির করার চেষ্টা করিনি। সম্পর্কে আমরা দুজনেই দুজনকে স্পেস দেওয়ার চেষ্টা করেছি সবসময়। যখন ওর নিজের মতো করে সময় কাটানোর দরকার পড়েছে তখন আমি ওকে (কাজল) দিয়েছি। আবার যখন আমার নিজের মতো সময় কাটানোর প্রয়োজন হয়েছে তখন ও (কাজল) আমায় কখনও বিরক্ত করেনি।

তিনি আরও বলেন, অনেক সময় এমনও ঘটেছে, আমরা দুজনেই একই ঘরে রয়েছে, ও ওর মতো করে কাজ করছে, আর আমি আমার, দু’জনে হয়তো কথাও বলিনি, অসুবিধা হয়নি কখনও। আবার একসঙ্গেও সময় কাটিয়েছি। একসঙ্গে সেই সমস্ত মানুষগুলির সঙ্গেই থাকা যায়, যারা বিচক্ষণ। আর এই কারণে আমরা এতো বছর একসঙ্গে রয়েছি। সম্পর্কে একে অপরকে স্পেস না দিলে কখনওই একসঙ্গে থাকতে পারবেন না।”

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign