স্কয়ারের সহযোগীতায় আটঘরিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ৭:৩৫ অপরাহ্ণ | 116 বার

স্কয়ারের সহযোগীতায় আটঘরিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ
Advertisements

দেশের দরিদ্র অসহায় দিনমুজুর সাধারন মানুষদের খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরনের জন্য সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দেশের স্বনামধণ্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। পাবনার আটঘরিয়া পৌর এলাকায় পাঁচশ পরিবারের হাতে তুলে দেয়া হয় নিত্যা প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

বুধবার সকাল ১১টায় পাবনা আটঘরিয়া উপজেলা পরিষদ ও পৌরসভার মাধ্যমে হতদরিদ্র ভ্যানচালক, দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আটঘরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় ও চাঁদভা সরকারি প্রাথমিকি বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায়ে রেখে সারিবদ্ধভাবে প্রতিটি পরিবার সদস্যদের তালিকার মাধ্যমে খাদ্য সামগ্রী তুলে দেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো: তানভীর ইসলাম, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া থানার অফিসার ইনচার্য আসিফ মোহাম্মদ সিদ্দিক।

এ সময় উপস্থিত ছিলেন মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চল ব্যুরো চীফ উৎপল মীর্জা, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের পাবনা প্রতিনিধি খাইরুল ইসলাম বাসিদ, একাত্তর টিভির পাবনা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান রাসেল, আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, দৈনিক নতুন কাগজের আটঘরিয়া প্রতিনিধি আফ্রিদী মিঠুন প্রমুখ।

আয়োজকেরা জানান, উপকরণের মধ্যে ছিলো চাউল, তেল, ডাউল, আটা, আলু, চিনি ও সাবান। দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জেলায় এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh