স্কুলে মেয়েকে নিতে হাজির ৮৪ বছরের বৃদ্ধা!

সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | ১:৩০ পূর্বাহ্ণ | 439 বার

স্কুলে মেয়েকে নিতে হাজির ৮৪ বছরের বৃদ্ধা!
ছবি-সংগৃহীত

অনেক কিছুই মুছে গেছে তার স্মৃতি থেকে। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে তিনি আলঝাইমারে আক্রান্ত। কিন্তু ছোট্ট মেয়েটির হাত ধরে যে এক সময় তিনি স্কুলে নিয়ে যেতেন সেটা একেবারে মুছে যায়নি।

গত সপ্তাহে হঠাৎ করে বৃদ্ধার সেই স্মৃতি মনে পড়ে। এরপর বাসে চড়ে একাই মেয়ের কিন্ডারগার্টেন স্কুলে হাজির হন ৮৪ বছরের ওই বৃদ্ধা।

ঘটনাটি ঘটেছে চীনের জিয়াংসু প্রদেশে গত সপ্তাহে। বৃদ্ধা স্কুলে দাঁড়িয়ে থাকা নিরাপত্তা কর্মীদের কাছে খোঁজ করেন তার মেয়ের। নিরাপত্তা কর্মীরা বৃদ্ধার মেয়ের নাম জানতে চাইলে তিনি নামের শেষ অংশ ছাড়া আর কিছুই মনে করতে পারছিলেন না।

নিরাপত্তা কর্মীরা নতুন-পুরনো সব রেকর্ড খুঁজেও বৃদ্ধার মেয়ের নাম উদ্ধার করতে পারছিলেন না।কিন্তু বৃদ্ধাও কিছুতেই মেয়েকে না নিয়ে বাড়ি ফিরতে চাইছিলেন না।

এরপর স্কুল কর্তৃপক্ষ বাধ্য হয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে বৃদ্ধার মেয়ের সঙ্গে যোগাযোগ করে তাকে বাড়ি ফেরত পাঠান।

গোটা ঘটনাটি চিনের জিয়াংসু প্রদেশে সারা ফেলে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা এরই মধ্যে ভাইরাল হয়ে উঠেছে। পুলিশের কাছ থেকে খবর পেয়ে আনতে গিয়ে বৃদ্ধার মেয়ে মাকে জিজ্ঞেস করেন ‘কেন গিয়েছিলে ওই স্কুলে’? উত্তরে বৃদ্ধা মা বলেন, ‘তোকে আনতে গিয়েছিলাম।’

সূত্র: ওয়ান ইন্ডিয়া

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign