স্কুলছাত্র অনি বাবু হত্যা মামলা পুন:তদন্ত দাবিতে বিক্ষোভ

শনিবার, ২৬ জানুয়ারি ২০১৯ | ৬:৪৫ অপরাহ্ণ | 465 বার

স্কুলছাত্র অনি বাবু হত্যা মামলা পুন:তদন্ত দাবিতে বিক্ষোভ
এলাকাবাসী ও সহপাঠিদের বিক্ষোভ
Advertisements

জেএসসি পরীক্ষার্থী আবির মাহমুদ অনি বাবু হত্যা মামলা ধামাচাপা চেষ্টার প্রতিবাদে এবং হত্যা মামলা পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) তে স্থানান্তর করে পুন:তদন্ত দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল করেছে অনির সহপাঠীবৃন্দ-এলাকাবাসী।

শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে পাবনা সদর উপজেলার দুবলিয়া বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় তারা পাবনা-সুজানগর মহাসড়ক প্রায় ৩০ মিনিট অবরোধ করে রাখে।

মানববন্ধনে অনির সহপাঠি ও এলাকাবাসী মিলে সহস্রাধিক ছাত্র-জনতা উপস্থিত হন। মানববন্ধন চলাকালে বক্তারা আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ও এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিলন এর বিরুদ্ধে দায়িত্বহীনতার অভিযোগ তোলেন। তারা বলেন, পুলিশ যেভাবে চার্জশিট দিয়েছে তাতে ন্যায়বিচার থেকে বঞ্চিত হবেন অনির পরিবার।

তারা বলেন, পুলিশ উদ্দেশ্য প্রণোদিতভাবে শুধু ১৪ বছর বয়সী জয়কে আসামি দেখিয়ে চার্জশীট দিয়েছে। তারা আরও বলেন, এ হত্যাকান্ডের সাথে জয়ের পরিবারের বড় সদস্যরাও কোনভাবে জড়িত। কিন্তু পুলিশ এ ব্যাপারে খোঁজ নেয়নি।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন খান, আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান খান, অনির বাবা রবিউল ইসলাম, ভাই ওভি, মানিক, ছাত্র নেতা অন্তর খান, রেন্টু, সোহাগ খান বাপ্পি প্রমুখ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এ সময় বিক্ষুদ্ধ জনতা সুজানগর-পাবনা মহাসড়ক প্রায় আধা ঘন্টা অবরোধ করে রাখে।

উল্লেখ্য, নিখোঁজের চারদিন পর ৩০ নভেম্বর ২০১৮ পাবনার দুবলিয়া গ্রামের একটি হলুদ ক্ষেতে মাটি চাপা দেয়া অবস্থায় অনিবাবুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত অনিবাবু (১৪) দুবলিয়া গ্রামের ব্যবসায়ী রবিউল প্রামানিকের ছেলে ও দুবলিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh