সোনার আইসক্রীম পাওয়া যাচ্ছে যে দেশে!

রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:৪৯ অপরাহ্ণ | 575 বার

সোনার আইসক্রীম পাওয়া যাচ্ছে যে দেশে!
ছবি-সংগৃহীত
Advertisements

সোনালি রাংতায় মোড়া সন্দেশ পাওয়া যায় অনেক দেশেই। খেয়েছেন অনেকেই। কিন্তু একেবারে ২৪ ক্যারেট সোনা দেয়া আইসক্রিম কেউ খেয়েছেন কী?‌ বিশ্বাস না হলেও এটাই সত্যি।

বিশ্বের একাধিক দেশে এই আইসক্রিমের জনপ্রিয়তা তুঙ্গে। এবার ভারতে মিলছে সেই সোনার আইসক্রিম এবং সেটা কেনার জন্য হুড়োহুড়ি পড়ে গেছে দেশটিতে।

শুধু তাই নয়, বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি তার ইনস্টাগ্রামে সেই আইসক্রিমের ছবি পোস্ট করে লিখেছিলেন এটার স্বাদ নিতে হলে আর হংকং পাড়ি দিতে হবে না, এবার ভারতেই পাওয়া যাচ্ছে।

হুবার অ্যান্ড হোলি নামে এই সোনার আইসক্রিম প্রস্তুতকারক সংস্থাটি ইতিমধ্যেই ভারতের তিনটি শহরে আউটলেট খুলেছে। রাজ্যে তিনটি হলো-হায়দরাবাদ, মুম্বাই এবং আহমেদাবাদ।

২৪ ক্যারেট সোনায় পাশাপাশি আইসক্রিমে রয়েছে ব্রাউনি, ক্যারামেলাইজড আমন্ড, ক্রাশড কোকো হ্যাজলনাট বলসসহ ১৭ রকমের উপকরণ। একটি রেগুলার কোনে তিন স্কুপ ডার্ক বেলজিয়াম চকোলেট আইসস্কিমের উপর ২৪ ক্যারেট সোনার ফয়েল দেওয়া হচ্ছে।

এখানেই শেষ নয়, উপরি পাওনা হিসেবে আনুষাঙ্গীক ওই ১৭ রকমের সামগ্রি।

এতেই বোঝা যাচ্ছে বহুমূল্য এই আইসক্রিমের স্বাদ কী হতে পারে। যারাই খেয়েছেন মোহিত হয়ে গিয়েছেন। তবে তার জন্য পকেট থেকে দিতে হচ্ছে কড়কড়ে হাজার রুপি। স্বাদের কাছে যার মূল্য নিতান্তই নগন্য বলা চলে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh