খোঁজখবরে সংবাদ প্রকাশ

সেই ‘হোটেল বয়’ গৌরের পরিবারের পাশে ইউএনও

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ৮:১৪ অপরাহ্ণ | 675 বার

সেই ‘হোটেল বয়’ গৌরের পরিবারের পাশে ইউএনও
ছবি : খোঁজখবর

খোঁজখবরে সংবাদ প্রকাশের পর পাবনার চাটমোহরের সেই ‘হোটেল বয়’ গৌর চন্দ্র দাসের পরিবারের দায়িত্ব নিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরকার অসীম কুমার।

রোববার সকাল ৯টায় পৌর শহরের শাহী মসজিদ মোড় এলাকায় সেই হোটেলে গিয়ে গৌরের সাথে এবং কাজীপাড়া মহল্লায় তাদের ভাড়া বাড়িতে গিয়ে মা অলোকা রানী দাসের সাথে কথা বলেন ইউএনও।

এর আগে গত ১৮ নভেম্বর খোঁজখবরে ‘ইস্কুলে গেলি সংসার চালাবে কিডা’ এমন শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশ হয়।
Chatmohor School Student Gour Photo-1 copy

ইউএনও সরকার অসীম কুমার জানান, ‘সংবাদটি দেখার পর অসহায় পরিবারটিকে উপজেলা প্রশাসনের মাধ্যমে পুর্নবাসনের সিদ্ধান্ত নেয়া হয়। নির্বাচনী ব্যস্ততার কারণে একটু দেরি হয়ে গেছে। অল্প কয়েকদিনের মধ্যেই গৌরকে স্কুলে ভর্তি করে দেয়া হবে। এছাড়া তাদের বসবাসের জন্য সরকারি খাস জমিতে ঘর তৈরি এবং গৌরের মা অলোকা রানী দাসকে স্বাবলম্বী করে তুলতে সেলাই প্রশিক্ষণ ও সেলাই মেশিন দেয়া হবে।’

প্রসঙ্গত, পাবনার চাটমোহর পৌর শহরের কাজীপাড়া মহল্লার অলোকা রানী দাস বড় ছেলে মিলন ও ছোট ছেলে গৌরকে নিয়ে ভাড়া বাড়িতে থাকেন। বেশ কয়েকবছর আগে মারা যান গৌরের বাবা নির্মল চন্দ্র দাস। অলোকা রানী দাস স্থানীয় এক বাড়িতে গৃহকর্মীর কাজ করেন।

বড় ছেলে এক ব্যবসায়ীর দোকানে কর্মচারী হিসেবে কাজ করে। অভাব অনটনের মধ্যে দিয়ে চলে পরিবারটি। মেধাবী হওয়া সত্ত্বেও অভাবের কারণে অনেকটা বাধ্য গৌরকে শাহী মসজিদ এলাকায় রেজাউল করিমের রেস্টুরেন্টে ‘হোটেল বয়’ হিসেবে কাজে রাখেন মা অলোকা রানী দাস।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign