চলনবিলে নৌকাডুবি

সুমন-শাহনাজকে সম্মাননা জানালো ইয়াছিন মাহমুদা স্মৃতি পরিষদ

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৪০ অপরাহ্ণ | 908 বার

সুমন-শাহনাজকে সম্মাননা জানালো ইয়াছিন মাহমুদা স্মৃতি পরিষদ
Advertisements

পাবনার চলনবিলে গত ৩১ আগষ্ট মর্মান্তিক নৌকাডুবিতে নারী ও শিশুসহ ১৭ জন জীবন্ত মানুষকে সাহসিকতার সাথে উদ্ধারকারী সুমন হোসেন ও শাহনাজ বেগমকে সম্মাননা দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) হান্ডিয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তাদের এই সম্মাননা প্রদান করে পাবনার ইয়াছিন মাহমুদা স্মৃতি পরিষদ।

হান্ডিয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে এম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইয়াছিন মাহমুদা স্মৃতি পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ডা. ইফতেখার মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. ইফতেখার মাহমুদ বলেন, উপস্থিত বুদ্ধি ও সাহসের দ্বারা ডুবন্ত প্রায় ১৭ জন মানুষকে জীবিত উদ্ধার করে বিরল দৃষ্টান্ত উপস্থাপন করে শুধু হান্ডিয়ালকেই নয়, সমগ্র পাবনাকে বিশ্বের দরবারে আর্তমানবতার ক্ষেত্রে উজ্জল দৃষ্টান্ত স্থাপনের উদাহরণ সৃষ্টি করেছেন সুমন ও শাহনাজ। ভবিষ্যতে এ ধরণের যে কোন ভালকাজের সাথে আমি এবং আমার প্রতিষ্ঠান সব সময় পাশে থাকবে।

অনুষ্ঠানে সন্ধানী ডোনার ক্লাব পাবনার প্রাক্তন সাধারণ সম্পাদক আলহাজ্ব খায়রুজ্জামান আহমেদ অরুণ, শামসুল হুদা ডিগ্রী কলেজের অধ্যাপক আসাদুজ্জামান খোকন, হান্ডিয়াল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রবিউল করিম, সমাজ সেবক শ্রী শিব নারায়ন সাহা, চাটমোহরের বিশিষ্ট সমাজসেবক সাইদ প্রামানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

ইয়াছিন মাহমুদা স্মৃতি পরিষদের পক্ষ থেকে প্রত্যেককে নগদ টাকাসহ পোশাক সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও স্কুলের ছাত্রদের জন্য ফুটবল প্রদান করা হয়।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকার বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন হান্ডিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh