সুবর্ণা নদীর হত্যার প্রতিবাদে সাঁথিয়ায় মানববন্ধন

বৃহস্পতিবার, ৩০ আগস্ট ২০১৮ | ১১:৩৬ অপরাহ্ণ | 330 বার

সুবর্ণা নদীর হত্যার প্রতিবাদে সাঁথিয়ায় মানববন্ধন
সাংবাদিকদের মানববন্ধন

আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা নদীকে নৃসংশভাবে হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে পাবনার সাাঁথিয়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

এ মানববন্ধনে সাঁথিয়ায় কর্মরত সকল সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিরা অংশগ্রহণ করেন। সাঁথিয়া উপজেলা গেটে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচি শেষে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নুল আবেদীন রানা’র সভাপতিত্বে ও সাংবাদিক উজ্জল হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সম্পাদক আবুল কাশেম মোল্লা , সাবেক সভাপতি অধ্যাপক আব্দুদ দাইন সরকার, সাংবাদিক রতন দাস, মানিক মিয়া রানা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল লতিফ, ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জারিফ আহাম্মেদ প্রমুখ ।

বক্তাগণ এ নির্মম হত্যাযজ্ঞের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য গত মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে সাংবাদিক সুবর্ণা নদীকে  বাসার সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে দুর্বৃত্তরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign