সুবর্ণা নদীর হত্যার প্রতিবাদে সাঁথিয়ায় মানববন্ধন

বৃহস্পতিবার, ৩০ আগস্ট ২০১৮ | ১১:৩৬ অপরাহ্ণ | 310 বার

সুবর্ণা নদীর হত্যার প্রতিবাদে সাঁথিয়ায় মানববন্ধন
সাংবাদিকদের মানববন্ধন
Advertisements

আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা নদীকে নৃসংশভাবে হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে পাবনার সাাঁথিয়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

এ মানববন্ধনে সাঁথিয়ায় কর্মরত সকল সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিরা অংশগ্রহণ করেন। সাঁথিয়া উপজেলা গেটে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচি শেষে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নুল আবেদীন রানা’র সভাপতিত্বে ও সাংবাদিক উজ্জল হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সম্পাদক আবুল কাশেম মোল্লা , সাবেক সভাপতি অধ্যাপক আব্দুদ দাইন সরকার, সাংবাদিক রতন দাস, মানিক মিয়া রানা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল লতিফ, ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জারিফ আহাম্মেদ প্রমুখ ।

বক্তাগণ এ নির্মম হত্যাযজ্ঞের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য গত মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে সাংবাদিক সুবর্ণা নদীকে  বাসার সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে দুর্বৃত্তরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh