সুদের টাকা না পেয়ে একজনকে পিটিয়ে হত্যা

রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮ | ১১:২০ অপরাহ্ণ | 652 বার

সুদের টাকা না পেয়ে একজনকে পিটিয়ে হত্যা
নিহত কাশিনাথ হালদার

পাবনার সুজানগরে সুদের টাকা না পেয়ে কাশিনাথ হালদার (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (০২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কাশিনাথ হালদার সুজানগর পৌরসভার ভবানীপুর এলাকায় মৃত সন্নাসী হালদারের ছেলে।

মৃত কাশিনাথ হালদারের ছেলে মিলন হালদার জানান, ‘আমার বোনের স্বামী পতন হালদার একই এলাকার আবুল হাশেম নামের এক ব্যক্তির কাছ থেকে সুদে ১৫ হাজার টাকা নেয় বেশকিছুদিন আগে। এরপরে আমার বোনের স্বামী ভারত বেড়াতে গেলে অনেকদিন হয়ে যাওয়ায় এই সুদের টাকা বেড়ে হয় দ্বিগুন। আর এই টাকার জামিনদার হওয়ায় আমার বাবাকে উক্ত টাকা পরিশোধের জন্য চাপ প্রয়োগ করতে থাকে হাশেম।

‘এই টাকা চাওয়াকে কেন্দ্র করে রোববার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে আমার বাবাকে প্রচন্ড মারধর করে হাশেম ও তার সহযোগী কালাম। পরে স্বজনরা কাশিনাথ হালদারকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এ বিষয়ে হাসপাতালে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডা. মো.সাদী হাসনাইন রকি জানান, হাসপাতালে আনার পূর্বেই কাশিনাথ হালদার মারা গেছে।

সুজানগর সার্কেলের সহকারি পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য মরদেহ সোমবার পাবনা মর্গে পাঠানো হবে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে, এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সুজানগর উপজেলা পূজা উদযাপন পরিষদের পক্ষে সভাপতি অতুল কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক সুবোধ কুমার নটো।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign