সুজানগরে ৭ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে ৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮ | ৩:৫৬ অপরাহ্ণ | 544 বার

সুজানগরে ৭ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে ৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
Advertisements

পাবনা-২ আসনের এমপি খন্দকার আজিজুল হক আরজু তাঁর নির্বাচনী এলাকা সুজানগর উপজেলায় ৭ কোটি ২৩ লাখ ৫০ হাজার ৪৮৯ টাকা ব্যয়ে ৮টি উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেছেন।

রোববার দিনব্যাপী  উন্নয়ন প্রকল্প উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বর্তমান সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিতে জন সাধারণ এবং দলীয় নোকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, আওয়ামীলীগ এর উন্নয়নে যারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এখন  ক্ষমতা পাওয়ার জন্য তারাই দেশের মধ্যে  নৈরাজ্য পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে।

যে ৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে সেগুলো হলো- ৩৮ লাখ ৫৩ হাজার ৭শ’ টাকা ব্যায়ে চর গোবিন্দপুর প্রাথমিক বিদ্যালয় নির্মাণ ও ৭০ লাখ ৫৮ হাজার ১শ’ টাকা ব্যায়ে হেমরাজপুর প্রাথমিক বিদ্যালয় নির্মাাণ, ১ কোটি ৯৬ লাখ ৫৯ হাজার ৭২৮ টাকা ব্যয়ে সুজানগর জিসি হতে নাজিরগঞ্জ জিসি ভায়া সাতবাড়িয়া সড়ক নির্মাণ কাজ, ৫২ লাখ ৪ হাজার ১১০টাকা ব্যয়ে বিল ক্ষেতুপাড়া ও ভাটপাড়া সড়ক নির্মাণ কাজ, এ ছাড়া পল্লী অবকাঠামো উন্নয়নে ৪৮ লাখ টাকা ব্যয়ে নাখরাজ কালু মোল্লার বাড়ী হতে চরপাড়া চৌরাস্তা মেরামত কাজ, ১ কোটি ১৯ লাখ ৭৬ হাজার ৫৬৮ টাকা ব্যয়ে আহমেদপুর হাট-বাদাইহাট ভায়া রানী নগর ইউপি সড়ক পথ নিমার্ণ কাজ, ১ কোটি ২৬ লাখ ৬৩ হাজার ৫৭০ টাকা ব্যয়ে মানিকদিয়ার মোড় খয়রান হাট ভায়া দুর্গাপুর রাস্তা নির্মাণ কাজ সহ ৬৯ লাখ ৩৪ হাজার ৯টাকা ব্যয়ে কামারদুলিয়া বাবলাতলা আর এইচ ডি হতে বেড়া দুলিয়া চিনাখড়া রাস্তা নিমার্ণ কাজ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh