সুজানগরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ : আটক ১

শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৪৯ অপরাহ্ণ | 567 বার

সুজানগরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ : আটক ১
প্রতিকী ছবি
Advertisements

পাবনার সুজানগরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ আনোয়ার হোসেন আনাই (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

ধর্ষিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাকে আটক করা হয়। আটক আনোয়ার পৌর সদরের ভবানীপুর মহল্লার জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ জানায়, সুজানগর পৌর এলাকার মাস্টারপাড়া মহল্লার বাসিন্দা সুজানগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র সজিব হোসেনের সাথে প্রেমের সম্পর্ক ছিল একই মহল্লার বাসিন্দা ও শহীদ দুলাল পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীর।

গত বুধবার (১৯ সেপ্টেম্বর) রাতে বিয়ের প্রলোভনে ওই স্কুলছাত্রীকে নিয়ে সজিব তার দুই বন্ধু রকি ও মাসুদের শরনাপন্ন হয়। এরপর প্রতিবেশি আনোয়ার হোসেন আনাই তাদের নিয়ে যায় পৌর সদরের ভবানীপুর মহল্লার প্রবাসী মিন্টু হোসেনের বাড়িতে।

সেখানে আনাই সহ আরো কয়েকজন  স্কুলছাত্রীকে গণধর্ষণ করে বলে অভিযোগ পরিবারের। মেয়েটি পরদিন বাড়িতে গিয়ে সবকিছু জানালে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শরীফুল আলম জানান, অভিযোগ পেয়ে শুক্রবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে মুল আসামী আনোয়ার হোসেন আনাইকে আটক করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর বড় বোন লাকী খাতুন বাদি হয়ে শুক্রবার সন্ধ্যায় আনোয়ার হোসেন আনাইসহ ৫ জনকে আসামী করে সুজানগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh