সুজানগরে ভাতিজার হাতে চাচা খুন

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ | ১২:২২ পূর্বাহ্ণ | 1798 বার

সুজানগরে ভাতিজার হাতে চাচা খুন
প্রতিকী ছবি

পাবনার সুজানগরে পারিবারিক বিরোধের জেরে ভাতিজার হাতে চাচা কালাম হোসেন (৪৫) খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ভাতিজাকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ জুন) দিবাগত রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত চাচা কালাম হোসেন উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর বেতুরিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। আটক ভাতিজা রিপন একই গ্রামের হানিফ হোসেনের ছেলে।

দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান, বাড়ির আঙ্গিনায় একটি গাছ নিজেদের সীমানায় দাবি করে দুই ভাই কালাম ও হানিফ পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। এ নিয়ে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার দিনও ধার্য করা হয়।

কিন্তু এরই মধ্যে বুধবার নয়টার দিকে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ভাতিজা রিপন তার চাচা কালাম হোসেনকে ছুরিকাঘাত করে।

এতে কালামসহ অন্তত ৪ জন আহত হয়। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাচা কালামকে মৃত ঘোষনা করে। আহত আবু তালেব, জামাল হোসেন ও সাজাই হোসেন চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, ঘটনার পরপরই ভাতিজা রিপনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে রাখা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign