১৬ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে

সুজানগরে দুটি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন

শুক্রবার, ০২ নভেম্বর ২০১৮ | ৩:২৯ অপরাহ্ণ | 610 বার

সুজানগরে দুটি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন

পাবনার সুজানগরে গাজনার বিলের সংযোগ নদী খনন, সেচ সুবিধার উন্নয়ন ও মৎস্য চাষ শীর্ষক দুটি প্রকল্পে ১৬ কোটি ৫১ লাখ ৯ হাজার টাকা ব্যয়ে দুটি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে এই ব্রীজ দুটির উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বেড়া পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী আব্দুল হামিদ ও তত্বাবধায়ক প্রকৌশলী এস এম শহিদুল ইসলাম সহ স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী।

স্থানীয় বেড়া পানি উন্নয়ন বোর্ড সুত্রে জানা যায়, ১০ কোটি ৭৫ লাখ ৯৫ হাজার টাকা ব্যায়ে পাবনার সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়নের তামিলনগর বাদাই নদীর উপর দিয়ে ৯০ মিটার দৈর্ঘ্য এবং ৭.২০ মিটার প্রস্থ নতুন ব্রীজ নিমার্ণ কাজ এবং একই এলাকার পুরাতন বাদাই নদীর উপর অপর একটি ৫ কেটি ৭৫ লাখ ৯৫ হাজার টাকা ব্যায়ে ৯০ মিটার দৈর্ঘ্য এবং ৪.৮০মিটার প্রস্থ ব্রীজ নির্মাণ কাজের অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এরপর সাগরকান্দির সিন্দুরী বড়ুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিকেলে স্থানীয় আওয়ামীলীগ আযোজিত দলীয় কর্মি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এমপি খন্দকার আজিজুল হক আরজু।

এ সময় সুজানগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর মেয়র সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign