সিপিএল শুরু অক্টোবরে: খেলোয়ারদের নিলাম ৬ সেপ্টেম্বর

বৃহস্পতিবার, ০৩ সেপ্টেম্বর ২০২০ | ১১:২১ অপরাহ্ণ | 55 বার

সিপিএল শুরু অক্টোবরে: খেলোয়ারদের নিলাম ৬ সেপ্টেম্বর
Advertisements

আবারো চাটমোহরের ক্রীড়াঙ্গনে নতুনত্ব নিয়ে হাজির হচ্ছে চাটমোহর ক্রিকেট একাডেমী। আগামী অক্টোবর মাসে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে চাটমোহর প্রিমিয়ার লীগ (CPL)। শুধুমাত্র চাটমোহর থানার অন্তর্গত ক্রিকেটাররা টি-টোয়েন্টি এই লীগে অংশগ্রহণ করতে পারবেন।

চাটমোহর ক্রিকেট একাডেমীর সাধারণ সম্পাদক ফজলুল হক কালু জানান, গত ২৫ আগস্ট চাটমোহর ক্রিকেট একাডেমি কর্তৃক আয়োজিত ত্রিদলীয় ক্রিকেট টুর্নামেন্টের নিবন্ধন ফর্ম বিতরণ শুরু হয়। ৩১ আগস্ট ছিল ফরম পূরণের শেষ সময়। এর মধ্যে লীগে অংশ নিতে রেজিস্ট্রেশন ফরম পূরণ করেন ৬১ জন ক্রিকেটার। তার মধ্য থেকে সর্বমোট ৪৮ জন ক্রিকেটারকে বাছাই করা হয়।

ইতিমধ্যে লীগে অংশ নিতে ৩টি দলের নাম চূড়ান্ত করা হয়েছে। দল তিনটি হলো- চাটমোহর ফাইটার (Chatmohar Fighter), চাটমোহর রাইডার্স (Chatmohar Riders) ও চাটমোহর ওয়ারিয়রস (Chatmohar Warriors)। এই তিন দলে অভিজ্ঞ তিনজন কোচও নিয়োগ দিয়েছে চাটমোহর ক্রিকেট একাডেমি।

তিন দলের ৩ অধিনায়ক আইকন প্লেয়ার হিসেবে থাকবেন। অন্যান্য ক্রিকেটাররা এ প্লাস, এ, বি ও সি এই চার ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত হবেন। নিলামের মাধ্যমে তাদের কিনে নেবে উল্লেখিত তিনটি দল।

আগামী রোববার (০৬ সেপ্টেম্বর) সকাল দশটায় চাটমোহর ডায়মন্ড ফুড কর্নারে হবে খেলোয়ারদের নিলাম অনুষ্ঠান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh