সারেগামাপা থেকে অবন্তী সিঁথির অশ্রুসিক্ত বিদায়

মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:২৪ অপরাহ্ণ | 747 বার

সারেগামাপা থেকে অবন্তী সিঁথির অশ্রুসিক্ত বিদায়
ছবি-সংগৃহীত

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলায় প্রচারিত সংগীত বিষয়ক রিয়েলিটি শো সারেগামাপা’তে বাংলাদেশ থেকে বেশ কজন প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্যে শেষ পর্যন্ত স্বপ্নের মঞ্চে নিজেদের অবস্থান ধরে রেখেছিলেন নোবেল ও অবন্তি সিঁথি।

কিন্তু সেই এই মঞ্চ থেকে বিদায় হয়েছে সিঁথির। এ দিন সিঁথি বারী সিদ্দীকীর ‘আমি একটা জিন্দা লাশ’ গানটি পরিবেশন করেন। রোববার দিনটি ছিল তিন প্রতিযোগীর জন্য বাঁচা মরার লড়াই। প্রতিযোগিরা হলেন রাহুল, স্নেহা ও সিঁথি। ভাগ্যর সঙ্গে লড়াই করে শেষ সহায় হলো না অবন্তির।

বাকি দুজন টিকে থাকলেও বাদ পড়েন সিঁথি। বাদ পড়া প্রতিযোগী হিসেবে তার নামটি ঘোষণার পর আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। সে সময় চোখ ছিলো ছলছল, কণ্ঠও ছিলো ভারী।

স্বপ্নের মঞ্চে শেষ বারের মতো কথা বলতে গিয়ে সিঁথি বলেন, ‘সারেগামাপা’কে ধন্যবাদ জানাই চমৎকার এই আয়োজনে আমাকে বাছাই করার জন্য। এই মঞ্চটাকে অনেক মিস করবো। এখানে অনেক অনেক ভালো কিছু বন্ধু পেয়েছি। সবাইকে মিস করবো। সবার সঙ্গে থেকে অনেক কিছু শিখেছি ও জেনেছি।’

সুযোগ পেলেই তিনি কলকাতা ও সারেগামাপা অনুষ্ঠানে যেতে চান বলেও জানান। তার বিদায়ে গতকালের পর্বটি শেষ হয় বিষাদের সুর বাজিয়ে। আবেগপ্রবণ ছিলেন সব প্রতিযোগী ও বিচারকরা। আবেগী ছিলেন উপস্থাপক যিশু সেনগুপ্ত নিজেও।

এর আগে কিশোর কুমারের ‘আকাশ কেন ডাকে’ গানের সঙ্গে শিষ ও চায়ের কাপ বাজিয়ে চমক দেখান অবন্তি। পরে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পাদপ্রদীপের আলোয় আসেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign