সাভারে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নদে ; ৪ জনের মরদেহ উদ্ধার

মঙ্গলবার, ২৯ জানুয়ারি ২০১৯ | ১১:৪৪ পূর্বাহ্ণ | 432 বার

সাভারে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নদে ; ৪ জনের মরদেহ উদ্ধার
প্রতিকী ছবি
Advertisements

সাভারে ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়ায় ৪ জন নিখোঁজ হয়। ঘটনার পরপরই উদ্ধারকর্মীরা অভিযান চালিয়ে চারজনেরই মরদেহ উদ্ধার করে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল ৬টার দিকে আশুলিয়ার মরাগাঙ এলাকায় ইটবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। এরপর ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন।

স্থানীয়রা জানান, সকালে ট্রাকটি ইটবোঝাই করে ইটভাটা থেকে বের হয়ে মহাসড়কে উঠার ১০০ গজ দূরে সুরু পথ দিয়ে যাচ্ছিলো। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের তুরাগ নদে পড়ে যায়। ট্রাকটিতে মোট সাতজন ছিলো। এদের মধ্যে চারজন ভেতরে ও তিনজন ট্রাকটির ওপরে ছিলো।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে নদ থেকে চারজনের মরদেহ উদ্ধার করে। ট্রাকের ওপরে থাকা তিনজন লাফিয়ে নামার সময় আহত হয়। পরে তাদের জীবিত উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. সফিকুল ইসলাম বলেন, উত্তরা ফায়ার সার্ভিসের দু’টি ও ডুবরী দলের একটি ইউনিট উদ্ধার কাজ চালায়। পরে চারজনেরই মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানার পরিদর্শক জাভেদ মাসুদ (তদন্ত) বলেন, খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে আসছি। তবে জানার চেষ্টা করছি কার ট্রাক ও কে চালাচ্ছিলো। বিস্তারিত পরে জানানো হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh