সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী টুকু এমপির স্ত্রীর ইন্তেকাল

রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:৩৩ অপরাহ্ণ | 435 বার

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী টুকু এমপির স্ত্রীর ইন্তেকাল
সংগৃহিত ছবি
Advertisements

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, পাবনা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. শামসুল হক টুকুর স্ত্রী পাবনা সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ লুৎফন্নেছা বেগম ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (০৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, ডায়াবেটিক ও ঠান্ডা জনিত রোগে ভুগছিলেন। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ১৬ জানুয়ারী রাত ১২টায় এয়ার এ্যামব্যুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয় ।

মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন, পাবনা জেলা আ’লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, জেলা কমিটির সদস্য মোজাম্মেল হক খান, সাঁথিয়া উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাধারন সম্পাদক তপন হায়দার সান, সাঁথিয়া পৌরসভার মেয়র মেরাজুল ইসলাম প্রামানিক, সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি জয়নুল আবেদীন রানা, সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ সদস্যবৃন্দ।

মরহুমার মরদেহ সিঙ্গাপুর থেকে গ্রহন করার জন্য তার স্বামী সাংসদ এ্যাড. শামসুল হক টুকু রবিবার রাত ১১টায় বিমান যোগে ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হবেন।

মরদেহ বাংলাদেশে আসার পর পাবনার বেড়া উপজেলার বৃশালিখা গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh