সাবেক কাস্টমস কর্মকর্তা অসিত কুমারের অনন্য নজির

সোমবার, ২০ আগস্ট ২০১৮ | ৮:৩৫ অপরাহ্ণ | 687 বার

সাবেক কাস্টমস কর্মকর্তা অসিত কুমারের অনন্য নজির
সমেলা খাতুনের হাতে টাকা তুলে দিচ্ছেন অসিত কুমার
Advertisements

চাটমোহরে মানবিকতার অনন্য নজির গড়লেন সাবেক কাস্টমস কর্মকর্তা অসিত কুমার কুন্ডু (ধলা)। হার্টে ছিদ্র নিয়ে জন্ম নেয়া আমির হামজা নামে আঠার মাস বয়সী এক শিশুর পরিবারকে ১০ হাজার টাকা আর্থিক অনুদান দিয়ে প্রমাণ করলেন ‘মানুষ মানুষের জন্য’।

উপজেলার মথুরাপুর গ্রামের রফিকুল ইসলাম ও সমেলা খাতুন দম্পতির ছেলে আমির হামজা’র চিকিৎসার জন্য প্রয়োজন দেড় লাখ টাকা।

এর মধ্যে এক লাখ পনের হাজার টাকা জোগাড় হলেও মাত্র ৩৫ হাজার টাকার জন্য অপারেশন করাতে পারছেন না তার বাবা-মা। এমন খবর পেয়ে সোমবার বিকেলে মথুরাপুর মোল্লা পাড়া গ্রামে আমির হামজার মা সমেলা খাতুনের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন।

এ সময় তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান। এ সময় সাবেক সরকারী কর্মকর্তা প্রনয় তালুকদার, খোঁজখবর ডটনেটের ব্যবস্থাপনা সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী রনি রায়সহ এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চাটমোহরের মথুরাপুর গ্রামের রফিকুল ইসলাম ও সমেলা খাতুন দম্পতির ছেলে আঠার মাস বয়সী আমির হামজা জন্মের পর হার্টে ছিদ্র ধরা পড়ে। চাতাল শ্রমিক বাবা সর্বস্ব খুইয়ে ছেলের চিকিৎসা করান।

প্রায় এক বছর আগে ঢাকার শের-ই বাংলা নগরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে দেখালে চিকিৎসক বলেন অপারেশন করলে সুস্থ হবে আমির হামজা। টাকা জোগাড় করতে না পেরে হাল ছেড়ে দেন চাতাল শ্রমিক বাবা রফিকুল।

তবে হাল ছাড়েননি মা সমেলা খাতুন। ছেলেকে বাঁচাতে এখনও দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। আর মাত্র ২৫ হাজার টাকা হলেই অপারেশন হবে আমির হামজার। হাসি ফুটবে অসহায় পরিবারটিতে।

খোঁজখবর/এসআর

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh