সাগরদাঁড়িতে সপ্তাহব্যাপী মধুমেলার সমাপনী

মঙ্গলবার, ২৯ জানুয়ারি ২০১৯ | ১০:৪৯ অপরাহ্ণ | 460 বার

সাগরদাঁড়িতে সপ্তাহব্যাপী মধুমেলার সমাপনী

যশোরের কেশবপুরের সাগরদাঁড়িতে সপ্তাহব্যাপী মধুমেলা সোমবার শেষ হয়েছে। সমাপনী অনুষ্ঠানে মহাকবি মধুসূদন পদক প্রদান করা হয়েছে গবেষণা ধর্মী সাহিত্যে কাজী শওকত শাহী এবং সৃষ্টিশীল কবিতা ও নাটক সাহিত্যে এটিএম গিয়াস উদ্দীন (মরণ উত্তোর)।

যশোরে জেলা প্রশাসক মোঃ আব্দুল আওয়ালের সভাপতিত্বে সাগরদাঁড়ির মধুমঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনার অতিরিক্র বিভাগীয় কমিশনার (রাজস্ব) সুভাষ চন্দ্র সাহা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যশোরের সিভিল সার্জন ডাঃ দীলিপ কুমার রায়। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান।

আলোচনায় অংশ নেন ঢাকা নজরুল ইন্সিটিটিউটের উপ-পরিচালক কবি রেজাউদ্দীন স্টালিন, দৈনিক সত্যপাঠের প্রকাশক ও সম্পাদক হারুনুর রশীদ, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান উপস্থিাপনা করেন এনডিসি প্রীতম সাহা ও যশোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান হাবিব পারভেজ।

আলোচনা অনুষ্ঠানের পূর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশণ করেন স্থাানীয় সংগঠন সম্মিলিত সাংকৃতিক জোট, পাঁজিয়া সম্মিলিত সাহিত্য সাংস্কৃতিক সংসদ, রবীন্দ্র-নজরুল সাংস্কৃতিক পরিষদ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম, মনোজ-ধীরাজ একাডেমী ও আইডিও, যশোর সংগঠন মুক্তেশ্বরী সাহিত্য সংসদ, অগ্নিবীনা, কিংশুক, বাউলিয়ানা, সরগম। নাটক মধুসূদন র্থিয়েটার ও তীর্যক। রাতে “মায়ের চোখে জল” যাত্রাপলা পরিবেশিত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign