সাংবাদিক স্বপনের ওপর হামলা : পাবনায় নাগরিক প্রতিবাদ সভায় ক্ষোভ প্রকাশ

শনিবার, ২০ অক্টোবর ২০১৮ | ২:০৯ অপরাহ্ণ | 491 বার

সাংবাদিক স্বপনের ওপর হামলা : পাবনায় নাগরিক প্রতিবাদ সভায় ক্ষোভ প্রকাশ
Advertisements

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিনিধি সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে নাগরিক প্রতিবাদ সভা হয়েছে।

শনিবার সকাল ১১টায় পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে দেড় ঘন্টাব্যাপী এই প্রতিবাদ সভার আয়োজন করে পাবনার সচেতন নাগরিক সমাজ।

সভায় বক্তারা সাংবাদিক স্বপনের ওপর হামলার ৭ দিন পেরিয়ে গেলেও জড়িত কেউ গ্রেপ্তার না হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

তারা বলেন, পুলিশ সুপার জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিলেও কোনো আশার আলো দেখা যাচ্ছে না। এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে জড়িতদের গ্রেপ্তার ও মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য সিআইডি’র হাতে ন্যস্ত করতে প্রশাসনের প্রতি আহবান জানান বক্তারা।

সন্ত্রাসীরা গ্রেপ্তার না হলে পাবনার সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলারও হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জাকির হোসেন, জেলা গণতন্ত্রী পার্টির সাধারন সম্পাদক সুলতান আহমেদ ব্যুরো, লালন স্মৃতি পরিষদের সভাপতি রেজাউল করিম মনি, পাবনা চেম্বারের সাবেক সভাপতি এম এ কাফী সরকার, ব্যবসায়ী মুক্তার হোসেন, সাহিত্যিক সাইদ হাসান দারা সহ সাংবাদিক,  সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দূর্বৃত্তরা। প্রথমে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় সাংবাদিক স্বপনকে ঢাকার কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh