সাংবাদিক স্বপনের উপর হামলা : প্রতিবাদে সাঁথিয়া প্রেসক্লাবের মানববন্ধন

রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | ৫:৩১ অপরাহ্ণ | 488 বার

সাংবাদিক স্বপনের উপর হামলা : প্রতিবাদে সাঁথিয়া প্রেসক্লাবের মানববন্ধন

বিশিষ্ট সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রোববার (১৪ অক্টোবর) দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি জয়নুল আবেদীনের সভাপতিত্বে ও আশিক ইকবাল রাসেলের পরিচালনায় মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা, সাবেক সম্পাদক মানিক মিয়া রানা, রতন দাস, নজমুল বারী নাহিদ, সাংবাদিক আলিউল ইসলাম অলি, আবু ইসহাক, মুনসুর আলম খোকন, আব্দুল হাই, জালাল উদ্দিন, উজ্জ্বল হোসেন প্রমূখ।

বক্তারা সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার ও বৈশাখী টিভির পাবনা প্রতিনিধি এবং পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন পাবনা প্রেসক্লাব থেকে রিক্সা যোগে বাসায় ফেরার পথে শনিবার রাত সাড়ে ১০ টার সময় হোন্ডারোহী হেলমেট পরিহিত সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা সাংবাদিক স্বপনকে লোহার রড দিয়ে এলোপাথারী ভাবে হামলা চালায়। এতে তার বাম হাত ভেঙ্গে যায় এবং মাথায় ও শরীরের বিভিন্ন অংশ গুরত্বর জখম হয়।

পাবনার কর্মরত সাংবাদিকরা এ সংবাদ পেয়ে স্বপনকে আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হলে পরে তাকে ঢাকা কমপোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign