সাংবাদিক সনম রহমানকে সম্মাননা প্রদান

মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯ | ৯:২৯ অপরাহ্ণ | 287 বার

সাংবাদিক সনম রহমানকে সম্মাননা প্রদান

পাবনায় মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে ‘‘উগ্রবাদ প্রতিরোধে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভূমিকা’’ শীর্ষক সেমিনার।

অনুষ্ঠানে উগ্রবাদ বিরোধী প্রতিবেদনের জন্য যমুনা টিভির পাবনা প্রতিনিধি ও দৈনিক ইছামতির প্রধান প্রতিবেদক ছিফাত রহমান সনমকে পাবনা জেলা পুলিশ ও কাউন্টার টেরিজম ইউনিটের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

স্থানীয় পুলিশ লাইনের শহীদ বীর মুক্তিযোদ্ধা এ এস আই আব্দুল জলিল মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রোস্তম আলী।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ূন কবির মজুমদার।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, পুলিশের সন্ত্রাস দমন ও আর্ন্তজাতিক অপরাধ প্রতিরোধ সেলের অতিরিক্ত ডেপুটি কমিশনার আহম্মেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, যমুনা টিভির পাবনা প্রতিনিধি ও দৈনিক ইছামতির প্রধান প্রতিবেদক ছিফাত রহমান সনম।

অনুষ্ঠান সঞ্চালন করেন এএসপি সিটিটিসি-ডিএমপি গোলাম মোর্শেদ। অনুষ্ঠানে বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দসহ সূধীজন অংশ নেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign