সাংবাদিক মিঠুকে দেখে নেওয়ার হুমকি আ’লীগ নেতার

শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ | ৯:২৯ অপরাহ্ণ | 947 বার

সাংবাদিক মিঠুকে দেখে নেওয়ার হুমকি আ’লীগ নেতার
Advertisements

পাবনার ঈশ্বরদী থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক প্রথম সকাল’ পত্রিকার নির্বাহী সম্পাদক রাহেনুল ইসলাম মিঠুকে আগামী দুইদিনের মধ্যে দেখে নেওয়াসহ বিভিন্ন হুমকি দিয়েছেন সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ভোলা।

গত  শুক্রবার (২১ সেপ্টেম্বর) বেলা ৩টা ৩৮ মিনিটে ভোলা তার ব্যবহৃত ০১৭২৫-৭৪৫০৬৬ নম্বর মোবাইল থেকে সাংবাদিক মিঠুর ব্যবহৃত ০১৭১৩-৭৪০০২৫ নম্বরে ফোন করে আগামী দুইদিনের মধ্যে তাকে দেখে নেওয়াসহ বিভিন্ন প্রকার হুমকি দেয়।

বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে ঈশ্বরদীর সর্বস্তরের সাংবাদিকবৃন্দ উদ্বেগ প্রকাশ করেন।

এ ঘটনায় মিঠু বাদী হয়ে শুক্রবার রাতেই ঈশ্বরদী থানায় তার নিরাপত্তা নিশ্চিতের দাবিতে একটি সাধারণ ডাইরী করেন। ডাইরী নং-১২৩২, তাং-২১/০৯/২০১৮ইং। জিডিতে মিঠু উলে­খ করেন আতিয়ার রহমান ভোলা বা তার লোকজন দ্বারা আমার বড় ধরনের ক্ষতির সম্ভাবনা রয়েছে।

এ বিষয়ে ঈশ্বরদী সম্পাদক পরিষদের আহবায়ক শেখ মহসীন বলেন, সাংবাদিকদের হুমকি দেওয়ার ঘটনা অত্যন্ত দুঃখজনক। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে এ ধরনের হুমকি কাম্য নয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কারণে আতিয়ার রহমান ভোলা সাংবাদিক মিঠুকে মোবাইল ফোনে যে হুমকি দিয়েছেন তা স্বাধীন সাংবাদিকতার পরিপন্থী। আমি এ ঘটনার প্রতিবাদ জানিয়ে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত: আতিয়ার রহমান ভোলা বিভিন্ন মনোনয়ন প্রত্যাশী নেতাদের কাছ থেকে বিভিন্ন সময় গোপনে হাজার হাজার টাকা নিলেও তিনি প্রকাশ্যে কারও পক্ষে কাজ না করায় রবিউল আলম বুদু নামের একজন মনোনয়ন প্রত্যাশী তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। সেই ঘটনায় ভোলার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়ে প্রথম সকালে একটি সংবাদ প্রকাশ করায় ভোলা ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটিয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয়রা।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh