সাংবাদিক বিপ্লব চৌধুরীর ‘খাঁকি থেকে নীল পোশাক’ বইয়ের মোড়ক উন্মোচন

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৫০ অপরাহ্ণ | 387 বার

সাংবাদিক বিপ্লব চৌধুরীর ‘খাঁকি থেকে নীল পোশাক’ বইয়ের মোড়ক উন্মোচন
Advertisements

পাবনার স্থানীয় দৈনিক পাবনার খবর ও ডেইলী মর্ণিং টাচ পত্রিকার সম্পাদক এম জি বিপ্লব চৌধুরীর ‘খাঁকি থেকে নীল পোশাক’ বইটির মোড়ক উন্মোচন করেছেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম-পিপিএম।

রোববার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল জিল্লুর রহমান, পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ ও লেখক সাংবাদিক এম জি বিপ্লব চৌধুরীসহ পাবনার সকল থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ১৬ আগস্ট পাবনা সদর উপজেলার মালিগাছা বাজার নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পাবনার পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া ইন্তেকাল করেন। তার স্বরণে দৈনিক পাবনার খবর ও ডেইলী মর্নিং টার্চের সম্পাদক সাংবাদিক এম জি বিপ্লব চৌধুরী ১৯৯৭ সালের ২০ মে সাবেক পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া ও পুলিশের ভালো কাজ কে স্বরণীয় করে রাখার জন্য পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপন করেন।

পর্বতীতে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের নতুন ভবনের নামকরণ করেন পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া একাডেমিক ভবন। সাংবাদিক বিপ্লব চৌধুরী ১৯৯৭ সাল থেকেই বিভিন্ন সময়ে বই লেখেন, বই বিক্রয়ের অর্থ দিয়ে পুলিশ সুপার মরহুম জমশেদ উদ্দিন ভূইয়া স্বাস্থ্য সেবা কেন্দ্রের সেবা মূলক কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh