সাঁড়া মাড়োয়ারী স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণে আনন্দর‌্যালি

বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১২:০২ পূর্বাহ্ণ | 442 বার

সাঁড়া মাড়োয়ারী স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণে আনন্দর‌্যালি
Advertisements

পাবনার ঈশ্বরদীর শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় আনন্দ র‌্যালি করেছে শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

মঙ্গলবার সকাল ১১টায় সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় প্রতিষ্ঠানে গিয়ে শেষ হয়।

মিছিলের আগে শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষকেরা মিষ্টি খেয়ে আনন্দ উল্লাস করেন।

এসময় বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ আয়নুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, সহকারি অধ্যাপক শহিদুল হক শাহিন, শফিকুল ইসলাম, সহকারি শিক্ষক মীর হান্নানুর রহমান ও মিনহাজুর রহমান।

বক্তারা বলেন, ঈশ্বরদীবাসির প্রাণের দাবি আজ পূরণ হয়েছে। সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় দেশরত্ন মাদার অব হিউমিনিটি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় এই প্রতিষ্ঠানের যেমনি শ্রীবৃদ্ধি হবে একই সাথে শিক্ষারমান আরও বেশি উন্নত হবে। স্কুল এ্যান্ড কলেজকে সরকারিকরণের জন্য ঈশ্বরদীবাসি দীর্ঘদিন থেকে তাদের এই প্রাণের দাবি করে আসছিল।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh