সাঁথিয়ায় ৩ অবৈধ করাতকলকে জরিমানা

সোমবার, ২৩ আগস্ট ২০২১ | ৮:২৭ অপরাহ্ণ | 61 বার

সাঁথিয়ায় ৩ অবৈধ করাতকলকে জরিমানা

পাবনা সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর অভিযান চালিয়ে তিনটি অবৈধ করাতকলকে পৃথক তিনটি মামলায় মোট সাত হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৩ আগষ্ট) দুপুর দেড়টার দিকে এ অভিযান পরিচালনা করেন সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, উপজেলায় স’মিল মালিকেরা সরকারি অনুমোদন (লাইসেন্স) ছাড়াই করাতকল চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ ভ্রাম্যমাণ আদালত গঠন করে অবৈধ করাতকলের বিরুদ্ধে অভিযানে নামেন।

উপজেলার কাশিনাথপুরে তিনটি স’মিলে অভিযান পরিচালনা করেন এবং করাতকলগুলোর লাইসেন্স না থাকায় পৃথক পৃথক মামলায় তিনটি স’মিলে মোট সাত হাজার টাকা জরিমানা করেন।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ বলেন, ‘সাঁথিয়ায় কোন লাইসেন্স বিহীন করাতকল চলতে দেওয়া হবে না। লাইসেন্সবিহীন করাতকলগুলোর কাছ থেকে জরিমানা আদায় করে দ্রুত লাইসেন্স করা ও মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স মালিকদের নবায়ন করার পরামর্শ দেওয়া হয়েছে।

এছাড়াও স’মিলের মালিকদের মহাসড়কের পাশে রাখা গাছের গুল দ্রুত সময়ের মধ্যে সরিয়ে ফেলবার নির্দেশ দিয়েছেন বলে তিনি জানান।’

 

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign