হামলার শিকার

সাঁথিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তালেবের সংবাদ সম্মেলন

শনিবার, ০২ মার্চ ২০১৯ | ৯:৩৯ অপরাহ্ণ | 487 বার

সাঁথিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তালেবের সংবাদ সম্মেলন
Advertisements

আসন্ন পাবনার সাঁথিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষের দুষ্কৃতকারীদের হামলার শিকার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তালেব প্রামাণিক হামলাকারীদের গ্রেফতার ও নির্বচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিতের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার (০২ মার্চ) দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী আবু তালেব প্রামাণিক বলেন, শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার গৌরিগ্রাম বাজারে নির্বাচনী প্রচারে গেলে সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানার নেতৃত্বে একদল দুষ্কৃতকারী অতর্কিত হামলা চালিয়ে তার গাড়ী ভাংচুরসহ পোস্টার পুড়িয়ে দেয়।

এ সময় সন্ত্রাসীরা তাকে নির্বাচন থেকে সরে যেতে বলে এবং তা না করলে তাকে প্রাণনাশের হুমকি দেয়। ঘোড়া প্রতীক পেয়ে প্রচারণার প্রথমদিনেই তাকে বাধা প্রদান করা ও হামলার ঘটনায় ১৮ মার্চের নির্বাচনে ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারবেন কি না তা নিয়ে তিনি সংশয় প্রকাশ করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যতো বাধাই আসুক না কেন, শেষ পর্যন্ত তিনি নির্বাচনে থাকবেন। এ ঘটনায় সাঁথিয়া থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ০২, তারিখ- ০১/০৩/১৯ইং। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh