সাঁথিয়ায় স্ত্রী’র স্বীকৃতি দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

শুক্রবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:২৪ অপরাহ্ণ | 404 বার

সাঁথিয়ায় স্ত্রী’র স্বীকৃতি দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা
প্রতিকী ছবি
Advertisements

পাবনার সাঁথিয়ায় স্ত্রী’র স্বীকৃতির দাবিতে গত বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দুপুর থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করতে থাকেন প্রেমিকা লাকী খাতুন (১৮)।

পরে প্রেমিকা লাকীকে ওষুধ সেবন করিয়ে গর্ভপাতের চেষ্টাসহ পিটিয়ে গুরুতর আহত করলে তাকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সাঁথিয়া থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাগলা গ্রামের শাহাদৎ মোল্লার ছেলে আকাশ (২২) এর সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে নবম শ্রেণির ছাত্রী একই গ্রামের সোবাহানের মেয়ে লাকী খাতুনের।

দীর্ঘদিনের প্রেমের সর্ম্পকের ঘটনায় একে আপরকে আরো কাছে পাওয়ার জন্য দৈহিক সম্পর্ক শুরু হয়। এরই মাঝে প্রেমিকা লাকী অন্তঃসত্তা হওয়ায় প্রেমিক আকাশকে প্রস্তাব দিলে বিয়ে না করতে বিভিন্ন তালবাহা শুরু করে।

বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে গত বৃহস্পতিবার দুপুরে লাকী স্ত্রীর মর্যাদা ও গর্ভের সন্ত্রানের পিতার স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে উঠে।

এ সময় লাকীর গর্ভপাত ঘটাতে জোরপূর্বক ট্যাবলেট সেবন করানোসহ প্রেমিকের সহযোগিতায় তার বাবা শাহাদৎ হোসেন, মা সালমা প্রেমিকা লাকী খাতুনকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে।

এতে প্রেমিকা লাকীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার রাতেই লাকী বাদী হয়ে প্রেমিক আকাশ ও তার মা, বাবাকে আসামী করে সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, লাকী খাতুন বাদী হয়ে একটি অভিযোগ করেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh