৩৫ লাখ টাকার ক্ষতি

সাঁথিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ছাই

বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | ৬:৫৬ অপরাহ্ণ | 517 বার

সাঁথিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ছাই
আগুনে ক্ষতিগ্রস্থ একটি দোকান
Advertisements

পাবনার সাঁথিয়া উপজেলার প্রাণ কেন্দ্র বোয়াইলমরী বাজারের ৩টি দোকানে ভয়াবহ অগ্নিকান্ডে মালামাল পুড়ে প্রায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। গত বুধবার (২১ নভেম্বর) ভোর রাতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থরা জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে দোকান বন্ধ করে দোকান মালিকরা বাড়ি চলে যায়। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে পথচারীরা জাহাঙ্গীর, মুনু ও সরোয়ারের দোকানে অগ্নিকান্ড দেখতে পায়।

খবর পেয়ে পার্শ্ববর্তী বেড়া উপজেলা থেকে ফায়ার সাভির্সের গাড়ী এসে এলাকাবাসীর সহায়তায় প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলেও দোকানগুলো সম্পূর্ণরুপে ভূস্মীভূত হয়।

আগুনে সম্রাট জাহাঙ্গীরের হার্ডওয়ারের দোকানের (১১ লাখ টাকা), ছাইফুল ইসলাম মুনুর মুদিখানার দোকান (২০ লাখ টাকা), সরোয়াররে ভূষির দোকান (৪ লাখ টাকা) এর মালামাল পুড়ে প্রায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয় বলে দাবি করেন তারা।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সম্রাট জাহাঙ্গীরের হার্ডওয়ারের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

দোকান মালিক মুনু, সরোয়ার ও সম্রাট জানান, সারাজীবনের অর্জিত অর্থ দিয়ে দোকানের মালামাল তুলে ব্যবসা পরিচালনা করে আসছিলাম। সব শেষ হয়ে গেলো। আমাদের আর কোন উপায় নেই যে টাকা দিয়ে নতুন করে ব্যবসা চালাবো।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh