সাঁথিয়ায় জাল সনদ তৈরীর কারখানার সন্ধান : মালিকের কারাদন্ড

মঙ্গলবার, ১০ মার্চ ২০২০ | ৯:২৫ পূর্বাহ্ণ | 191 বার

সাঁথিয়ায় জাল সনদ তৈরীর কারখানার সন্ধান : মালিকের কারাদন্ড

পাবনার সাঁথিয়ায় “ইকরা কম্পিউটার সেন্টার” নামে জাল সনদ তৈরীর কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। পরে কম্পিউটার সেন্টারের মালিক নজরুল ইসলামকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত নজরুল উপজেলার করমজা গ্রামের আজগর আলী খাঁর ছেল।

জানা গেছে, গোপন সংবাদে ভিত্তিতে সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট ও সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চতুর বাজারে মঞ্জুর কাদের মহিলা কলেজ গেট সংলগ্ন ইকরা কম্পিউটার সেন্টারে অভিযান চালিয়ে জাল সনদ তৈরীর কারখানার সন্ধান পান। এসময় জাল সনদ তৈরীর যন্ত্রপাতি ২টা ল্যাপটপ, ১টা স্ক্যানার মেশিন, ১টা প্রিন্টার, ১টা কিবোর্ডসহ জাল সনদপত্র জব্দ করেন।

অভিযোগম রয়েছে, এখান থেকে বিভিন্ন শিক্ষা বোর্ড, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা সনদ, জন্ম সনদ, জাতীয় পরিচয় পত্রসহ প্রয়োজনীয় যে কোন ধরনের জাল সনদ তৈরী করে দেয়া হতো ।

এ সময় দোকান মালিক নজরুল ইসলামকে আটক করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট ও সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ জন্ম ও মৃত্যু নিবন্ধন আইন ২০০৪ এর ২১ (২) ধারা মতে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign