সাঁথিয়ায় ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি মানববন্ধন

মঙ্গলবার, ০২ জুলাই ২০১৯ | ৯:৩৭ অপরাহ্ণ | 367 বার

সাঁথিয়ায় ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি মানববন্ধন

পাবনার সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের দু’গ্রুপের মারপিটের ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার পাল্টাপাল্টি মানববন্ধন হয়েছে। পরে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

অভিযোগে জানা যায়, গত ৩০ জুন সাঁথিয়া সরকারী কলেজের অর্নাস প্রথম বর্ষের ছাত্র নাহিদ হাসানকে মারপিট করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপন ও তার সহযোগিরা। একইদিন উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপন ধুলাউড়িতে আত্বীয়ের বাড়ি যাওয়ার পথে তাকে আটক করে বেধম মারপিট করে ছাত্রলীগ নেতা তরিকুল, বিদ্যুৎ ও খালেকসহ ৭/৮ জন। এ ঘটনায় উভয় পক্ষ সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

মঙ্গলবার বেলা ১১টায় অর্নাস প্রথম বর্ষের ছাত্র নাহিদ হাসানকে মারপিটের প্রতিবাদে ও বিচারের দাবিতে উপজেলা চত্ত্বরে মানববন্ধন করে ছাত্রলীগের একাংশ। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিমের নিকট স্মারকলিপি পেশ করেন। এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিল।

অপরদিকে ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপনকে মারপিটের অভিযোগে ছাত্রলীগের ব্যানারে একইদিন সাড়ে ১১টার বোয়ালমারী বাজারে পাল্টা মানববন্ধন করেন। এ সময় শামসুল হক স্বপনসহ বিভিন্ন ইউনিয়ন ও কলেজের ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিল।

এ ব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, মারপিটের ঘটনায় উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাঁথিয়ায় ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি মারপিট ও মানববন্ধন কর্মসূচী পালন হওয়াকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign