সাঁথিয়ায় করোনার উপসর্গে মারা যাওয়া নারীর নমুনা নেগেটিভ

সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | ১:০৪ অপরাহ্ণ | 658 বার

সাঁথিয়ায় করোনার উপসর্গে মারা যাওয়া নারীর নমুনা নেগেটিভ
Advertisements

পাবনায় সাঁথিয়ায় জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যাথাসহ করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ছুম্মা খাতুন (৫০) এর নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। এর মাধ্যমে আতংক কাটল জনমনে।

গত বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে উপজেলার ধূলাউড়ি মধ্যপাড়া গ্রামে নিজ বাড়িতে মারা যান ওই নারী। তিনি ওই গ্রামের মৃত আবু বক্কারের স্ত্রী।

ওইদিন বিকেলে প্রশাসনের তত্ত্বাবধানে ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশনা অনুসারে সুরক্ষা পোশাক পরিহিত স্বেচ্ছাসেবক দল ওই নারীর দাফন সম্পন্ন করে।

পাবনার সিভিল সার্জন ডাঃ মেহেদী ইকবাল জানান, সাঁথিয়ার ওই বয়স্ক নারীর নমুনা সংগ্রহ করে রাজশাহীতে পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। সোমবার (১৩ এপ্রিল) পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। এর মাধ্যমে পাবনায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত কাউকে পাওয়া যায়নি।

তিনি আরো জানান, এখন পর্যন্ত পাবনা থেকে মোট ৮১ জনের নমুনা পাঠানো হয়েছিল করোনা পরীক্ষার জন্য। তার মধ্যে ৫৩ জনের ফলাফল এসেছে সবগুলোই নেগেটিভ।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ জানান, পেশায় ভিক্ষুক ওই নারী বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন। তিনি মারা যাওয়ায় আমরা তার বাড়িটি লকডাউন করেছিলাম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh