সরকারের উন্নয়নবার্তা তৃণমুলে পৌঁছাতে সাখোর মোটরসাইকেল র‌্যালী

শুক্রবার, ০৫ অক্টোবর ২০১৮ | ৭:৫৮ অপরাহ্ণ | 1665 বার

সরকারের উন্নয়নবার্তা তৃণমুলে পৌঁছাতে সাখোর মোটরসাইকেল র‌্যালী

বর্তমান সরকারের উন্নয়নের বার্তা তৃণমুলের মানুষের কাছে পৌঁছাতে মোটর সাইকেল র‌্যালী করেছেন পাবনার-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো।

শুক্রবার বিকেলে চাটমোহর রেলবাজার স্টেশন এলাকা থেকে অ্যাড. সাখোর নেতৃত্বে বের হয় মোটর সাইকেল র‌্যালী। সেখান থেকে কয়েকশ’ মোটরসাইকেলযোগে র‌্যালীটি চাটমোহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী থেকে তিনি বিভিন্ন স্থানে বিভিন্ন পেশাজীবি মানুষের সাথে গণসংযোগ করেন।

এ সময় সাখো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। নৌকায় ভোট দিলে মানুষ শান্তিতে থাকে এটা এখন প্রমানিত। তাই উন্নয়ন চাইলে নৌকায় ভোট দেয়ার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, অপার সম্ভাবনার দেশকে সামনে এগিয়ে নিতে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে সবাইকে একসাথে কাজ করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে নৌকায় ভোট দিতে সবার প্রতি আহবান জানান সাখো।

Sakho Rally-1

মোটর সাইকেল র‌্যালীতে উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামসুজ্জোহা, শিক্ষা বিষয়ক সম্পাদক এ কে এম শরীফুল্লাহ সাচ্চু, উপজেলা যুবলীগের সভাপতি সাজেদুর রহমান মাস্টার, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের আহবায়ক বিদ্যুৎ, সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ চাটমোহর উপজেলা শাখার সভাপতি সাইমুর রহমান পাভেল, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ চাটমোহর উপজেলা শাখার সভাপতি রেজাউল করিম পলাশ, সাবেক ছাত্রনেতা প্রভাষক নুর মোহাম্মদ বেনজীর সহ উপজেলা, পৌর ও ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Shakho Rally Pic-03

এর আগে বিকেল চারটায় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো ঢাকা থেকে আন্ত:নগর রংপুর এক্সপ্রেস ট্রেনে এসে চাটমোহর রেলস্টেশনে নামেন। এ সময় নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান। সেখানে নানা শ্রেণীপেশার মানুষদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign