সন্ত্রাসীদের হামলায় আহত সরকারি কর্মচারীর মৃত্যু

বুধবার, ০৫ সেপ্টেম্বর ২০১৮ | ৬:০২ অপরাহ্ণ | 408 বার

সন্ত্রাসীদের হামলায় আহত সরকারি কর্মচারীর মৃত্যু
প্রতিকী ছবি
Advertisements

পাবনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সন্ত্রাসীদের অস্ত্রাঘাতে আহত সরকারি কর্মচারী আবু তালেব হাজারী  চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  বুধবার শহরের চকছাতিয়ানি গোরস্তানে তার দাফন সম্পন্ন হয়েছে।

তিনি রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান। আবু তালেব রাজশাহী পোস্টাল ট্রেনিং ইনষ্টিটিউটের উচ্চমান সহকারি পদে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, পাবনা জেলার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রামের বাড়িতে আবু তালেব হাজারী ঈদুল আযহার ছুটিতে আসেন। শুক্রবার জুম্মার নামাজের পর জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী আব্দুল করিম হাজারীর নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার বাড়িতে হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা সরকারি কর্মচারী আবু তালেব হাজারীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে।

তাকে বাঁচাতে সহোদর ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক আমজাদ হোসেন হাজারী ও ভাতিজা আরিফ হোসেন হাজারী এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়।

গুরুতর আহত আবু তালেব হাজারীকে প্রথমে সুজানগর স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার আবু তালেব হাজারীর মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর থানার ওসি শরিফুল আলম জানান, এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হয়েছে। মামলা নং-২০০/২০১৮। পুলিশ আসামীদের গ্রেফতারে চেষ্টা করছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh