৭তম বারের মতো

শ্রেষ্ঠ সার্কেল অফিসার সম্মাননা স্মারক পেলেন ইবনে মিজান

বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ | 317 বার

শ্রেষ্ঠ সার্কেল অফিসার সম্মাননা স্মারক পেলেন ইবনে মিজান
Advertisements

পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। পাবনার পুলিশ লাইন্স শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, (বিপিএম, পিপিএম) এর সভাপতিত্বে মঙ্গলবার অনুষ্ঠিত সভায় জুলাই মাসে ভাল পারফরমেন্সের জন্য জেলার বিভিন্ন পদমর্যাদার ১৪জন অফিসার ও ফোর্সকে সম্মাননা স্মারক এবং ০৭ জন নায়েক/কনস্টবল এর অবসরজনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অফিসারদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ৭তম বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসাবে সম্মাননা স্মারক পেয়েছেন। সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামিম আরাসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।

কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসাবে পাবনা সদর থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আসাদুজ্জামান, শ্রেষ্ঠ পুলিশ পরির্দশক হিসাবে সদর ফাঁড়ির ইনচার্স আব্দুল কুদ্দুস এবং শ্রেষ্ঠ উদ্ধারকারী হিসাবে সদর ফাঁড়ির এএসআই সাহিদ আক্তার সম্মাননা স্মারক পেয়েছেন।

সদর থানা এবং ফাঁড়ির পুলিশ সদস্যদের সাফল্যের বিষয়ে সদর সার্কেল ইবনে মিজান বলেন,পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, (বিপিএম, পিপিএম) এর নির্দেশে এবং অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের দিক নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্স ওবাইদুল হকের সমন্বয়তায় সদর থানা ও ফাঁড়ির পুলিশ সদস্য ও অফিসারেরা সমন্বয় করে কাজ করায় পাবনায় মাদক নিয়ন্ত্রন ও সন্ত্রাস দমন করা সম্ভব হচ্ছে। আগামীতে এই সম্বনয়তার কারণে পাবনা জেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কল্যাণ সভা শেষে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জুলাই মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রæত সম্পন্ন ও নিস্পত্তি করার বিষয়ে দিকনির্দেশনা দেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh