শ্রদ্ধা আর ভালবাসায় চিরনিদ্রায় শায়িত আনোয়ারুল হক

বুধবার, ৩০ জানুয়ারি ২০১৯ | ৯:১৮ অপরাহ্ণ | 559 বার

শ্রদ্ধা আর ভালবাসায় চিরনিদ্রায় শায়িত আনোয়ারুল হক
আনোয়ারুল হকের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষ
Advertisements

শ্রদ্ধা আর ভালবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন মফস্বল সাংবাদিকতার অন্যতম পথিকৃত, পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের প্রবীণ সাংবাদিক ভাষাসৈনিক আনোয়ারুল হক।

বুধবার দুপুর সাড়ে ১২টায় মরহুমের মরদেহ পাবনা প্রেসক্লাবের সামনে আনা হলে এক অশ্রুসজল পরিবেশের সৃষ্টি হয়। পাবনা প্রেসক্লাবের পক্ষে প্রফেসর শিবজিত নাগ ও সাধারণ সম্পাদক আখিনুর ইসলাম রেমনের নেতৃত্বে সাংবাদিকরা, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরীর পক্ষে সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, পরিচালক এবিএম ফজলুর রহমান, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি এম সাইদুল হক চুন্নু, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে বাদ যোহর শহরের ঐতিহ্যবাহি চাঁপাবিবি মসজিদে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে আরিফপুর সদর গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

এর আগে মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাত ১টা ৫ মিনিটে পাবনা শহরের শালগাড়িয়া মহল্লার নিজ বাসভবনে ইন্তেকাল করেন আনোয়ারুল হক (৮২)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। আনোয়ারুল হক বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন নিজবাড়ীতে শয্যাশায়ী ছিলেন।

প্রবীণ সাংবাদিক, ভাষা সৈনিক আনোয়ারুল হকের মৃত্যুতে স্কয়ার টয়লেট্রিজর ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি, রিপোটার্স ইউনিটি, সংবাদপত্র পরিষদ, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতি, ইয়াং জার্নালিষ্ট ফোরাম, পাবনা ড্রামা সার্কেলসহ পাবনায় কর্মরত সকল গণমাধ্যম কর্মি, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh