শেখ হাসিনা সরকার উন্নয়ন সরকার সেটা কাজের মধ্যেই প্রমানিত : এমপি প্রিন্স

শনিবার, ০৩ নভেম্বর ২০১৮ | ১১:৩৪ অপরাহ্ণ | 454 বার

শেখ হাসিনা সরকার উন্নয়ন সরকার সেটা কাজের মধ্যেই প্রমানিত : এমপি প্রিন্স
Advertisements

যুব,ক্রীড়া ও পররাষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, প্রকৃত কাজের মধ্য দিয়েই প্রমাণ শেখ হাসিনা উন্নয়ন সরকার। এই সরকার ক্ষমতায় আসার পর থেকে পাবনাসহ সারা দেশে যে উন্নয়ন করেছে তা মানুষের চোখে দৃশ্যমান। আওয়ামীলীগ সরকার শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। এ সকল উন্নয়ন করা সম্ভব হয়েছে শুধুমাত্র শেখ হাসিনা সরকারের নিজের চিন্তা ও ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে।

শনিবার পাবনা পৌর ও সদর উপজেলায় প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে ২টি স্কুল ও ৩টি রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এ সকল কথা বলেন।

এমপি প্রিন্স আরো বলেন, শেখ হাসিনা সরকার প্রতিহিংসার রাজনীতি করে না। তিনি সব সময় দেশের শান্তি-শৃঙ্খলা,আর্থ-সামাজিক উন্নয়ন ও অবহেলীত মানুষের ভাগ্য উন্নয়নের কথা চিন্তা করে। আর সেই চিন্তা ধারা নিয়েই দেশের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছে।

প্রিন্স বলেন, সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে দেশের মানুষের স্বার্থে ,দেশের সার্বিক উন্নয়নের জন্যে নৌকা প্রতীককে জয়ী করে শেখ হাসিনা সরকারকেই ক্ষমতায় রাখতে হবে। আর নৌকাকে জয়ী করতে দলের নেতাকর্মীদের সরকার উন্নয়ন চিত্র মানুষের সামনে তুলে ধরতে হবে। বলতে হবে উন্নয়ন কথা,চাইতে হবে নৌকা মার্কায় ভোট। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় এটা মানুষকে ভালো করে বুঝানোর আহব্বান জানানও তিনি।

এমপি একইদিনে পর্যায়ক্রমে পাবনা পৌর এলাকার মেরিল মোড় রাস্তা,শহীদ এম মনসুর আলী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের নির্মাণ কাজ,আতাইকুলা ইউনিয়নের পুস্পপাড়া বাজারের রাস্তা,পীরপুর এলাকার রাস্তা ও দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন ।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড: তসলিম হাসান সুমন, সাধারন  সম্পাদক শাহজাহান মামুন, সহ- সভাপতি শামসুর রহমান, আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব সাইফুল হক পলাশ, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক হিরক হোসেন, পৌর আওয়ামীলীগের নেতা কামরুজ্জমান রকি, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সুইট, যুগ্ন আহব্বায়ক ফাহিমুল কবির খান শান্ত, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh